বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন

স্কুলছাত্রী ধর্ষণ মামলায় প্রভাষক গ্রেফতার

বগুড়া প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ২০
স্কুলছাত্রী ধর্ষণ মামলায় প্রভাষক গ্রেফতার

বগুড়ার ধুনটে এক স্কুল ছাত্রীকে কয়েক দফা ধর্ষণের ঘটনার ২ মাস পর দায়েরকৃত মামলায় মুরাদুজ্জামান (৪৮) নামে এক প্রভাষককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ধুনট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত মুরাদুজ্জামান ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে এবং তিনি চৌকিবাড়ী ইউনিয়নের জালশুকা হাবিবর রহমান ডিগ্রি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষক। মুরাদুজ্জামানের স্ত্রীও স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন।

মামলা সূত্রে জানা গেছে, ধুনট পৌর এলাকার দক্ষিণ অফিসারপাড়া এলাকার এক শিক্ষক দম্পত্তির তিন তলা বাসার নিচতলার দক্ষিণ পার্শ্বের ফ্লাটে ভাড়া থাকতেন প্রভাষক মুরাদুজ্জামান। তার উত্তর পার্শ্বের ফ্লাটেই বাড়ির মালিক ওই শিক্ষক দম্পত্তিসহ তার দুই মেয়ে ও এক ছেলে বসবাস করে আসছে।

সর্বশেষ গত ১২ এপ্রিল প্রভাষক মুরাদুজ্জামান কৌশলে ওই ছাত্রীর বাসায় গিয়ে তাকে জড়িয়ে ধরে। এসময় চিৎকার দিলে তার খালা এসে মুরাদুজ্জামানকে হাতে-নাতে ধরে ফেললেও সে কৌশলে পালিয়ে যায়। পরে মেয়েটি তার পরিবারের কাছে সম্পূর্ণ ঘটনা খুলে বললে তার মা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে ধুনট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মামলা দায়েরের পরপরই অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মুরাদুজ্জামানকে শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন :রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

শেয়ার করুন

আরো খবর