শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন

পুলিশের প্রেমের ফাঁদে ধরা পড়ল ধর্ষণ মামলার আসামি

সিলেট প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৪৮
পুলিশের প্রেমের ফাঁদে ধরা পড়ল ধর্ষণ মামলার আসামি
ফাইল ছবি

অপরাধীদের ধরতে পরিস্থিতি অনুযায়ী নানা কৌশল অবলম্বন করতে হয় পুলিশকে। যে কোনো ধরনের কৌশল বা পন্থা অবলম্বন করে আসামিকে গ্রেফতারে তৎপর থাকেন পুলিশ সদস্যরা।

গ্রেফতার আসামির নাম সুজিত নম বিশ্বাস (২২)। তিনি জৈন্তাপুর উপজেলার বিত্তিকেল উত্তরের (গুচ্ছগ্রাম) প্রজেস নম বিশ্বাসের ছেলে। গত মঙ্গলবার (১১ জানুয়ারি) তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ২০২১ সালে জৈন্তাপুরের চারিকাটা ইউনিয়নের এক নারীকে ধর্ষণের অভিযোগে সুজিতের বিরুদ্ধে মামলা করা হয়েছিল। একপর্যায়ে পুলিশ জানতে পারে, তিনি অবৈধভাবে সীমান্ত দিয়েভারতে পালিয়ে গেছেন। পরে সুজিতের সঙ্গে ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন মামলার তদন্তকারী কর্মকর্তা জৈন্তাপুর থানার এসআই শফিক আহমদ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কাজী শফিকুল ইসলাম বলেন, মামলার তদন্ত করতে গিয়ে নিশ্চিত হয়েছিলাম আসামি ভারতে অবস্থান করছে। তারপরও তাকে গ্রেফতার করার চেষ্টা বাদ দেইনি। তার ফেসবুকে ও ইমু নাম্বারে প্রেমালাপ করে তার সঙ্গে দেখা করার প্রলোভন দেখিয়ে বাংলাদেশে নিয়ে এসে গ্রেফতার করতে পেরেছি, এজন্য ভালো লাগছে।

গ্রেফতার সুজিত প্রাথমিকভাবে জানিয়েছেন, মামলার পর তিনি অবৈধ পথে ভারতে প্রবেশ করেন। ভারতের মেঘালয়ে তার বোনের বাড়িতে আত্মগোপনে ছিলেন। সেখানে রনি রায় নামে ভারতীয় পরিচয়পত্রও তৈরি করেন তিনি। গ্রেফতারের সময় তার কাছ থেকে নিজ ছবিসহ ভারতীয় পরিচয়পত্র জব্দ করেছে পুলিশ।

আরও পড়ুন : অবসর নেওয়ার এক সপ্তাহের মাথায় অবসর ভাঙার ঘোষণা

শেয়ার করুন

আরো খবর