বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:১০ অপরাহ্ন

ট্রাকের ধাক্কায় আহত কলেজশিক্ষকের মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৬০
ট্রাকের ধাক্কায় আহত কলেজশিক্ষকের মৃত্যু

নেত্রকোনার মদনে ট্রাকের ধাক্কায় আহত কলেজশিক্ষক সাদেকুল ইসলাম (৪০) মারা গেছেন।

গতকাল মঙ্গলবার (১২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

আজ বুধবার সকালে মদন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মঙ্গলবার সন্ধ্যায় মদন পৌরশহরের মগড়া সেতুর কাছে ট্রাকের ধাক্কায় আহত হন কলেজশিক্ষক সাদেকুল ইসলাম। ওই দিন রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে মারা যান তিনি।

ওসি আরও বলেন, সাদেকুল ইসলাম নেত্রকোনার মোহনগঞ্জ সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন। তার বাড়ি খালিয়াজুরী উপজেলার জগন্নাথপুর গ্রামে। তবে তিনি নেত্রকোনা পৌরসভার সাতপাই কলেজ মাঠ এলাকার একটি বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার কলেজশিক্ষক সাদেকুল ইসলাম তার গ্রামের বাড়ি খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের জগন্নাথপুরে হাওরের বোরো ধানের জমি দেখতে যান। পরে নেত্রকোনা শহরের বাসায় ফেরার পথে সন্ধ্যায় মদন উপজেলা সদরের মগড়া সেতুর কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

আরও পড়ুন : পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন

শেয়ার করুন

আরো খবর