রবিবার, ২০ জুন ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন

ঝিনাইদহ সীমান্তে অনুপ্রবেশকালে নারী ও শিশুসহ আটক ১৬

ঝিনাইদহ প্রতিনিধি:
  • আপডেট সময় সোমবার, ৭ জুন, ২০২১
  • ২৩
ছবি: প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের ঘটনা থেমে নেই। সোমবারও (৭ জুন) সীমান্তের জলুলী ও নেপা গ্রাম থেকে ১৬ জনকে আটক করেছে বিজিবি।

এরা হলেন- বাগেরহােেটর মোড়লগঞ্জ উপজেলার বরিশাল গ্রামের শহিদুল ইসলাম (৪৩), তার স্ত্রী শিউলি আক্তার (৩৩), মেয়ে কুলসুম আক্তার (১৫), পিরাজপুর জেলার জিয়ানগর উপজেলার ভবানিপুর গ্রামের রাসেল মাঝি (২৮), নড়াইল জেলার কালিয়া উপজেলার জামরিল ডাঙ্গা গ্রামের সাজ্জাদ আলী খন্দকার (৪০), তার স্ত্রী সাজেদা খন্দকার (২৮) ছেলে রাহাত আলী খন্দকার (৭), মেয়ে ফাতেমা খাতুন (৩), একই গ্রামের মুরাদ মোল্লা (৩৪) স্ত্রী ইসমত আরা (৩০), ছেলে মাকসুদুল ইসলাম (১৪), নুর মোহাম্মদ (১২) । এ ছাড়া একই উপজেলার বড়নাল গ্রামের নিলুফা (৪৫), জেলা সদর উপজেলার বাহির গ্রামের শিল্পী আক্তার এবং খুলনার দিঘলিয়া উপজেলার রাধামাধবপুর গ্রামের আকবর মোল্লার স্ত্রী নাজমা আক্তার (৩৮) ও তার ছেলে রওশন খান (১৫)।

তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে মহেশপুর থানায় অবৈধ পাসপোর্ট আইনে মামলা দেওয়া হয়েছে।

৫৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল কামরুল আহসান জানান, ভারত থেকে অনুপ্রবেশের ঘটনা বেড়ে যাওয়ায় সীমান্তে কঠোর নজরদারি বাড়ানো হয়েছে। আজ (সোমবার) সকাল ৮টার দিকে সীমান্তের নেপা বাজার এলাকা দিয়ে অনুপ্রবেশের সময় নারী-পুরুষসহ ৪জনকে আটক করা হয়। সীমান্তের জলুলী বিওপি এলাকা দিয়ে অবৈধভাবে দেশে প্রবেশের সময় ১২ জন নারী-পুরুষ ও শিশুকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ শেষে মহেশপুর থানায় সোর্পদ করা হয়েছে।

তিনি জানান, আটককৃতরা জানিয়েছেন ভারতের সীমান্ত ও এ দেশের সীমান্তের দালালদের সহযোগিতায় টাকার বিনিময়ে তারা অনুপ্রবেশ করেছেন।

আরো পড়ুন
যশকে লুকিয়ে বিয়ে, সেপ্টেম্বরে মা হবেন নুসরাত
https://www.youtube.com/watch?v=3JW5okbBi7s

শেয়ার করুন

আরো খবর