রবিবার, ২০ জুন ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

নাটকে মুনমুন

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৬
ছবি: সংগৃহীত

এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ সিনেমার মাধ্যমে ১৯৯৭ সালে চলচ্চিত্রে অভিষেক নব্বই দশকের আলোচিত নায়িকা মুনমুনের। তারপর ‘টারজান কন্যা’- ছবি দিয়ে আলোচনায় আসেন। সবশেষ তিনি মিজানুর রহমান মিজানের পরিচালনায় ‘রাগী’- ছবিতে অভিনয় করেন। এবার এই নায়িকা প্রথমবারের মতো নাটকে অভিনয় করেছেন। নাম ‘চাপাবাজ’। বৈশাখী টিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক এটি। দীর্ঘ সময় ধরে নাটকটি প্রচার হচ্ছে। নাটিকটির চিত্রনাট্যকার ও পরিচালক হাসান জাহাঙ্গীর।

জানা গেছে, পূবাইলে দুইদিন নাটকটির শুটিং করেছেন মুনমুন। সিনেমায় দীর্ঘ ক্যারিয়ারের পর নাটকে নাম লেখানোর পর এই নায়িকা বললেন, হাসান জাহাঙ্গীর ভাইয়ের অনুরোধে নাটকে অভিনয় করলাম। ভালো লাগলো কাজ করে। গোছানো ইউনিট। ভালো প্রস্তাব পেলে সামনেও নাটকে কাজ করবো। এদিকে সিনেমার ক্যারিয়ার নিয়ে এই মুহূর্তে ভাবনা কী তা জানতে চাইলে মুনমুন বলেন, আপাতত সিনেমা নিয়ে পরিকল্পনা নেই। প্রস্তাবের অপেক্ষায় আছি।

এদিকে ‘তোলপাড়’ ও ‘পাগল প্রেমিক’ শিরোনামের দু’টি ছবি মুক্তির অপেক্ষায় আছে মুনমুনের। এখন পর্যন্ত সব মিলিয়ে ৯০টি ছবিতে কাজ করেছেন এই নায়িকা। ১৯৯৬ সালে ‘ও’ লেভেল শেষ করার পর পরিচিত এক আত্মীয়ের মাধ্যমে যোগাযোগ হয় এহতেশামের সঙ্গে। প্রথম দেখায় এহতেশাম নায়িকা হিসেবে পছন্দ করেন। বর্তমান সময়ের শীর্ষ নায়ক শাকিব খানের ক্যারিয়ারের প্রথম দিকে তারা দু’জন জুটি হয়ে চার বছরে এক ডজনেরও বেশি ছবিতে অভিনয় করেছেন।

আরো পড়ুন:
কারিনার দাবি ১২ কোটি
https://www.youtube.com/watch?v=gztJj-Y96DY

শেয়ার করুন

আরো খবর