বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:১৪ অপরাহ্ন

বাসের ধাক্কায় দুইজন নিহত

ফরিদপুর প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৮
বাসের ধাক্কায় দুইজন নিহত

ফরিদপুরের মধুখালী উপজেলায় বাসের ধাক্কায় ভ্যানচালক ও রুবিয়া বেগম (৫৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন রিকশার অপর এক যাত্রী। গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে মধুখালী পৌরসভার মেছোড়দিয়া মোড় এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

২ ছেলে ও ৪ মেয়ের মা রুবিয়া বেগম মধুখালী পৌরসভার ৯ নং ওয়ার্ডের মেছড়দিয়া মহল্লার মৃত পাচু শেখের স্ত্রী। রুবিয়া স্থানীয় আলতু খান জুটমিলে শ্রমিক হিসেবে কাজ করতেন। অন্যদিকে নিহত ভ্যানচালকের নাম কালাম শেখ (৬৫)। তিনি উপজেলার নওপাড়া ইউনিয়নের লক্ষণদিয়া গ্রামের মৃত ফেনের উদ্দিনের ছেলে।

দুর্ঘটনায় আহত আব্দুল মান্নান মোল্লা (৬৫) মধুখালী পৌরসভার মেছড়দিয়ার মৃত আইন উদ্দিন মোল্লার ছেলে। তাকে প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তবে অবস্থা গুরুতর হওয়ায় পরবর্তীতে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থনান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিংকন কুমার বিশ্বাস জানান, ভ্যানটি মধুখালী বাজার থেকে মেছরদিয়া আসছিল। মেছোরদিয়া মোড় এলাকায় সংযোগ সড়কে ঢোকার সময় ঢাকাগামী রয়েল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই রুবিয়া বেগম ও কালাম শেখ নিহত হন।

আরও পড়ুন : বাড়ল সেমাই-চিনির দাম

শেয়ার করুন

আরো খবর