শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন

মাহির বিয়েতে নুসরাত ফারিয়ার প্রতিক্রিয়া

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮

ফের বিয়ে করেছেন ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। পাত্র কামরুজ্জামান সরকার রাকিব। তিনি গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ। রোববার দিনগত রাত ১২টা ৫ মিনিটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি প্রকাশ করে মাহি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং, ১২টা ৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

মাহির সেই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন বহুমুখী প্রতিভার অধিকারী চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তিনি লিখেছেন, ‘অভিনন্দন মাহিয়া মাহি, ভালোবাসা নে’। তার সেই মন্তব্যের জবাবে মাহি লিখেছেন, ‘দোয়া করিস’।

মাহি ও ফারিয়ার মধ্যে অনেক আগে থেকেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় তারা প্রায়ই বিভিন্ন মন্তব্য বিনিময় করেন। গেলো ৭ সেপ্টেম্বর ফারিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মাহি লিখেছিলেন, ‘শুভ জন্মদিন নুসরাত ফারিয়া, কেক খাওয়া’। সেই পোস্টের জবাবে ফারিয়া লেখেন, ‘১২টা সময় বাসায় আয়, সাথে তেহেরি’। পাল্টা মন্তব্যে মাহি লিখেন, ‘খাওয়াবি তুই, তোর জন্মদিন, আমি কেনো আনবো? তারপর ফারিয়া লিখেন, ‘যা আমিই খাওয়াবো’।

আরো পড়ুন: শরীরে জ্বর নিয়েই সেখানে গেলেন পরীমণি

শেয়ার করুন

আরো খবর