বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৩৭ অপরাহ্ন

পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীকে মেরে ফেললেন স্ত্রী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১১
পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীকে মেরে ফেললেন স্ত্রী

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের এনায়েতপুর গ্ৰামের নজরুল ইসলাম (৬০) হত্যার রহস্য উদঘাটন করেছে গোয়েন্দা পুলিশ।

গত মঙ্গলবার (১০ মে) মধ্যরাতে পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামী নজরুলকে শ্বাসরোধে হত্যা করেন স্ত্রী লালবানু।

হত্যাকাণ্ডের ১৮ ঘণ্টার মধ্যেই হত্যার রহস্য উদঘাটন করল চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার (১৩ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে জেলা পুলিশ।

নিহত নজরুল ইসলাম পেশায় কসাই ছিলেন। এ ঘটনায় নজরুল ইসলামের তৃতীয় স্ত্রী লালবানু ছাড়াও তার প্রেমিক শাকিরকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এছাড়াও পরকীয়া প্রেমে ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

গত বুধবার (১১ মে) সকালে গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের রহনপুর-আড্ডা সড়কের নজরপুর নামক স্থানে রাস্তার পাশ থেকে নজরুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়। বাড়ি থেকে প্রায় ৫শ গজ দুরে একই এলাকায় রাস্তার পাশে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, হত্যাকাণ্ডের পর পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব নির্দেশনায় তদন্ত শুরু করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। মরদেহের পাশে থাকা একটি প্লাস্টিকের দড়ির সূত্র ধরে নিহতের তৃতীয় স্ত্রী লালবানুকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়। গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে লালবানুকে জিজ্ঞাসাবাদে হত্যার বিস্তারিত তথ্য জানা যায়।

আরও পড়ুন : বিএনপির বিশৃঙ্খলা করলে জনগণকে নিয়ে প্রতিহত করা হবে

শেয়ার করুন

আরো খবর