মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:১৬ অপরাহ্ন

করোনা আক্রান্ত দুদকের ডিজি-চার পরিচালকসহ ৫৫ জন

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ৬৭
করোনা আক্রান্ত দুদকের ডিজি-চার পরিচালকসহ ৫৫ জন

দুর্নীতি দমন কমিশনের (দুদক) একজন মহাপরিচালক (ডিজি) ও চার পরিচালকসহ মোট ৫৫ জন কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বিকেলে দুদকের জনসংযোগ শাখার উপ-পরিচালক মুহাম্মদ আরিফ সাদেক বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, আক্রান্তদের মধ্যে দুদকের প্রধান কার্যালয়ের কর্মকর্তার সংখ্যা ২২ জনের বেশি। বিভাগীয় কার্যালয়ের ছয়জন এবং সমন্বিত জেলা কার্যালয়ে ১৬ জন রয়েছেন। এছাড়া আরও অনেক কর্মকর্তা করোনা পরীক্ষা করিয়েছেন।

নতুন আক্রান্ত কর্মকর্তা-কর্মচারীরা হলেন- দুদকের মহাপরিচালক সাঈদ মাহবুব খান, পরিচালক শিরিন পারভীন, জুলফিকার আলী, মো. মাহমুদ হাসান ও মোহাম্মদ মোর্শেদ আলম।

উপ-পরিচালকদের মধ্যে রয়েছেন- মো. ফারুক আহমেদ, এস এম সাহিদুর রহমান, মো. আলী আকবর, মো. হেলাল উদ্দিন শরীফ, শেখ গোলাম মাওলা, মোশারফ হোসেন, মো. জাহাঙ্গীর আলম, মোনায়েম খান, মো. জাহাঙ্গীর আলম (ব্যাংক শাখা), নার্গিস সুলতানা, মো. জাহিদ হোসেন, মো. ওয়াজেদ আলী গাজী, মো. ইকবাল হোসেন, মো. মনিরুজ্জামান বায়োজিদ, মাহবুবুল আলম, আহসানুল কবির ও মাহাবুবুল আলম।

করোনা আক্রান্ত সহকারী পরিচালকরা হলেন- সহকারী পরিচালক সাইদুজ্জামান, শারিকা ইসলাম, মো. আজিজুল হক, মো. শফিউল্ল্যাহ (জনসংযোগ), সিলভিয়া ফেরদৌস, মো. শাহজাহান মিরাজ, মো.আল আমিন, মো. কামরুজ্জামান ও মো. নুরুল ইসলাম।

এছাড়া উপ-সহকারী পরিচালক ওয়াহিদ মুঞ্জুর সোহাগ, মোসা. মাহমুদা আক্তার ও সৈয়দ সোহেল, কোর্ট পরিদর্শক মো. আমির হোসেন ও চয়ন কুমার সাহা, কোর্ট সহকারী মো. অলীউজ্জামান শেখ, প্রধান সহকারী মো. আবুল ফয়েজ ও মো. নুর নবী চৌধুরী, মহাপরিচালকের (প্রতিরোধ) ব্যক্তিগত সহকারী রুপল সাহা, মহাপরিচালকের (আইসিটি) ব্যক্তিগত সহকারী ফাতেমা বিনতে খলিল, সাঁটমুদ্রাক্ষরিক কামারুজ্জামান সরকার এবং নিরাপত্তারক্ষী মো. আকবর হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন : রাজধানীতে বায়ুদূষণরোধে বাপার ১৫ সুপারিশ

শেয়ার করুন

আরো খবর