বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:২৮ অপরাহ্ন

শিশুপুত্রসহ পালিয়ে যাওয়া সেই অন্তঃসত্ত্বা গৃহবধূর খোঁজ মিলেছে

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ২৬
শিশুপুত্রসহ পালিয়ে যাওয়া সেই অন্তঃসত্ত্বা গৃহবধূর খোঁজ মিলেছে

নিখোঁজ নয়, পারিবারিক কলহের জের ধরে ছেলে মেহেদি হাসানকে (৬) নিয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূ রোকসানা আক্তার (২৬) ঘর ছেড়ে পালিয়ে যান। পুলিশ বলছে, মেঝেতে পড়ে থাকা রক্তটি মানুষের নয়। ওই পরিবারকে বিপদে ফেলতেই অন্য কেউ রক্তগুলো মেঝেতে ফেলে যায়।

শুক্রবার (১৩ মে) বেলা ১১টার দিকে এসব তথ্য জানান রামগতি থানার ওসি আলমগীর হোসেন। এর আগে সকালে উপজলার চর আলী আকবর গ্রামের হাজিরহাট এলাকা থেকে তাদের উদ্ধার করে পুলিশ।

ওসি জানায়, পারিবারিক কলহের জের ধরে বুধবার (১১ মে) সকালে ঘুম থেকে উঠে ছেলে হাসানকে নিয়ে তার মা রোকসানা পালিয়ে যান। পরে তারা চট্টগ্রাম এক নিকটাত্মীয়ের বাসায় উঠেন। নিখোঁজের ঘটনা জানতে গৃহবধূর বাবার বাড়ি একজনকে জিজ্ঞেস করলে সে সত্যতা স্বীকার করেন। পরে নিজ থেকেই বৃহস্পতিবার (১২ মে) রাত ছেলেকে নিয়ে রোকসানা প্রথমে নোয়াখালী ও পরে রামগতির চারআলী আকবর গ্রামের হাজিরহাট এলাকার এক আত্মীয়ের বাড়িতে আসেন।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (১০ মে) রাতে খাওয়া শেষে আনোয়ার ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী রোকসানা ছেলে সন্তান নিয়ে একসঙ্গে ঘুমিয়ে পড়েন। রাতে দু’জনের কথা কাটাকাটি হয়। পরে সকালে ঘুম থেকে উঠে ছেলে মেহেদিসহ রোকসানাকে বিছানায় দেখা যায়নি।

আরও পড়ুন : নির্বাচনের ট্রেন ধরতে না পারলে বিএনপিরই ক্ষতি : তথ্যমন্ত্রী

শেয়ার করুন

আরো খবর