বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:০৪ অপরাহ্ন

মেসি ছাড়া সব আর্জেন্টাইনকে তাড়িয়ে দিচ্ছে পিএসজি

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৩৫
মেসি ছাড়া সব আর্জেন্টাইনকে তাড়িয়ে দিচ্ছে পিএসজি

চলতি মৌসুমে লিগ জিতেছে পিএসজি। তবে তারকাখচিত দল কেবল ফরাসি লিগ জিতলেই যে প্রত্যাশা পূরণ হয়ে যায় না। সে কারণে চলতি মৌসুমটাকে বড় এক হতাশা হিসেবেই দেখা হচ্ছে ক্লাবের ওপর মহলে।

এর প্রথম কোপটা পড়তে যাচ্ছে আর্জেন্টাইন তারকাদের ওপর। কেবল লিওনেল মেসির জায়গাই নিশ্চিত আছে ক্লাবটিতে, তাকে ছাড়া বাকি সব আর্জেন্টাইনকে তাড়িয়ে দিতে যাচ্ছে ক্লাবটি। যার ফলে আর্জেন্টিনার কোপা আমেরিকা জেতানো তারকা আনহেল ডি মারিয়া, লিয়ান্দ্রো পারেদেস, মাউরো ইকার্দিদের আগামী মৌসুমে আর দেখা নাও যেতে পারে পিএসজিতে।

স্থানীয় সংবাদ মাধ্যম লেকিপে জানাচ্ছে, ফরাসি দলটি ইতোমধ্যেই চিহ্নিত করে ফেলেছে, কাদের প্রথমেই ক্লাব থেকে তাড়িয়ে দিতে হবে। এদের মধ্যে ডি মারিয়া, পারেদেসরা তো আছেনই, আছেন জুলিয়ান ড্র্যাক্সলার, লেইভিন কুরজাওয়া, তিলো কেহরাররাও আছেন।

এদের মধ্যে ডি মারিয়ার ক্লাব ছাড়া অনেকটাই নিশ্চিত। আসছে জুনে পিএসজির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ। তার সঙ্গে ফরাসি চ্যাম্পিয়নরা আর চুক্তির মেয়াদ বাড়াবে না। যার ফলে আগামী মৌসুমে তার ঠিকানা হবে অন্য কোনো দলে। স্প্যানিশ সংবাদ মাধ্যম জানাচ্ছে, অ্যাটলেটিকো মাদ্রিদ বা বার্সেলোনায় হতে পারে তার নতুন গন্তব্য।

আরও পড়ুন : তেঁতুলতলায় কখনো মাঠ ছিল না : স্বরাষ্ট্রমন্ত্রী

শেয়ার করুন

আরো খবর