বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:১০ অপরাহ্ন

চট্টগ্রামে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

চট্টগ্রাম প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৩
চট্টগ্রামে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

চট্টগ্রামের পাহাড়তলী থানার রেল স্টেশন বাজারে মো. ফরিদ (৪৫) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার ঘটনায় ২ আসামিকে কুমিল্লা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গতকাল বুধবার (১১ মে) কুমিল্লার চৌদ্দগ্রাম এবং চান্দিনা থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ বৃহস্পতিবার (১২ মে)  গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

তিনি জানান, নিহত ফরিদ চট্টগ্রাম নগরীর পাহাড়তলী রেলওয়ে কলোনিতে কার ওয়াশের ব্যবসা করতেন। পাশাপাশি রেলওয়ের জায়গায় দোকান নির্মাণ করে ভাড়া দিয়েছিলেন তিনি। দোকান ভাড়ার টাকা আদায় নিয়ে আলাউদ্দিন আলো এবং দিদারুল আলমের (টেডি আলম) সঙ্গে বিরোধ চলছিল। ওই বিরোধের জেরে আলাউদ্দিন আলো এবং দিদারুল আলম ফরিদের কাছ থেকে বিভিন্ন সময় চাঁদা দাবি করে আসছিল। ফরিদ চাঁদার টাকা দিতে রাজি না হওয়া গত ৭ মে রাত সোয়া ১১টার দিকে দেশীয় অস্ত্র দিয়ে আক্রমণ করে আসামিরা। এতে ফরিদ গুরুতর আহত হন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, মামলা দায়েরের পরে আসামিরা আত্মগোপনে চলে যায়। এ হত্যাকাণ্ডের আসামিদের গ্রেপ্তারের জন্য র‌্যাব-৭ গোয়েন্দা নজরদারি ও ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে কুমিল্লা থেকে ঘটনার সঙ্গে জড়িত এজাহারনামীয় আসামি মো. আলী আজগর লেদা (২৫) ও মো. ইসমাইল হোসেন (৩০) গ্রেপ্তার করা হয়। তাদের ডবলমুরিং থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন : সরকারের ভিশন বাস্তবায়নে কাজ করার আহ্বান

শেয়ার করুন

আরো খবর