সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:০৭ অপরাহ্ন

পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেই স্মৃতিচারণ

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ৮ মে, ২০২০
  • ১৩৮

লকডাউনে সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে বলিউড অভিনেত্রী শ্রুতি হাসানের ফটোশুটের একটি ছবি। ছবিটির সঙ্গে তিনি লিখেছেন, লকডাউনের এই সময়টা নিজের ভেতরেরটা দেখার। অনেক প্রশ্নের উত্তর খুঁজে পাওয়া যায় নিজের মধ্যে থেকেই। কেবল নিজের সঙ্গে সময় কাটানো জরুরি।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় নিজের কিছু সাদা-কালো ছবি পোস্ট করেন নায়িকা। লকডাউনের সময় লাইটস, ক্যামেরা, অ্যাকশন থেকে বহু দূরে ঘরবন্দি রয়েছে তামাম টিনসেল টাউন। তাই পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেই স্মৃতিচারণ করছেন সবাই।

সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে শ্রুতি আরো লেখেন, লকডাউনের আগে এটা আমার শেষ ফটোশুট। আমার কাজ, আমার আশেপাশের মানুষদের ভালো ব্যবহার আমার খুব মনে পড়ছে। কিন্তু করোনাভাইরাস প্রতিরোধে এখন আইসোলেশনে থাকাই সবচেয়ে জরুরি।

কিন্তু তার মানে কখনোই এটা নয় যে, লকডাউন উঠলেই আমরা জমায়েত হয়ে পার্টি করবো। দয়া করে যতটা সম্ভব বাড়িতেই থাকুন। এক অজানা চোখে না দেখা শত্রুর সঙ্গে লড়াই করছি আমরা। সেই সঙ্গে শ্রুতি বার্তা দেন, দরিদ্রদের যতটা সম্ভব সাহায্য করতে ও পরিবারের সবার খেয়াল রাখতে। শুধু তাই নয়, কমপক্ষে এক বছর আর কোন পার্টি করবেন না এবং কোন পার্টিতে অংশ নেবেন না বলেও জানান এই নায়িকা। শ্রুতি বলেন, করোনার এই পরিস্থিতির মোকাবিলা সবাইকে মিলে করতে হবে। লকডাউন উঠলেও এই ভাইরাস না যাওয়া পর্যন্ত জনসমাগম করা যাবে না। সেটা করলেই বিপদ। আমি এক বছর কোনো পার্টিতে অংশ নেবো না বলে সিদ্ধান্ত নিয়েছি। আপনারাও তাই করুন প্লিজ। শ্রুতির ছবি ও বুদ্ধিদীপ্ত এমন বার্তার প্রশংসা করছেন নেটিজেনরা। এদিকে আগামী দিনে ‘ক্রাক’ নামক ছবিতে রবি তেজার বিপরীতে দেখা যাবে এ নায়িকাকে।

শেয়ার করুন

আরো খবর