শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

পুলিশকে বাইসাইকেল প্রদান, ১৭ গ্রাম

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৪০
১৭ গ্রাম পুলিশকে বাইসাইকেল প্রদান
ছবি: সংগৃহীত

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্ত দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা ও গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের এডভোকেট আবু জাহির অডিটরিয়ামে ৮৯ জনকে মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী ও শায়েস্তাগঞ্জ, নূরপুর, ব্রাহ্মণডুরা ইউনিয়নের ১৭ জন গ্রাম পুলিশকে বাইসাইকেল প্রদান করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরানের পরিচালনায় এ সভায় বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্রাহ্মণডুরা ইউনিয়নের চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আজিজুল হাছান চৌধুরী শাহীন, থানার ইন্সপেক্টর (তদন্ত) মোর্শেদ আলম, নূরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মুখছিল মিয়া, শায়েস্তাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল খান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন- সরকারের দায়িত্বশীল ভূমিকায় করোনাকালেও দেশজুড়ে উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে। অসহায় লোকজনের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পৌঁছে দেওয়া হচ্ছে। কাউকে না খেয়ে থাকতে হচ্ছে না।

তিনি বলেন- শায়েস্তাগঞ্জ ছোট উপজেলা হলেও স্থানটি অতিগুরুত্বপূর্ণ। এখানে গড়ে উঠেছে শিল্প প্রতিষ্ঠান। এসব প্রতিষ্ঠানে বেকার লোকদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে।

আরো পড়ুন: জান্তা সরকারের বিরুদ্ধে গণঅভ্যুত্থানের ডাক

শেয়ার করুন

আরো খবর