শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন

পুলিশ কর্মকর্তার পরিবারকে ফ্ল্যাটছাড়া করার পাঁয়তারা

ঠাকুরগাঁও প্রতিনিধি:
  • আপডেট সময় রবিবার, ৩ মে, ২০২০
  • ৯৬

ঠাকুরগাঁও-র এক বাড়ির মালিক এক পুলিশ কর্মকর্তার পরিবারকে ফ্ল্যাটছাড়া করার পাঁয়তারা শুরু করেছেন বলে অভিযোগ উঠেছে। কেননা ওই বাড়িওয়ালার আশঙ্কা, ওই পুলিশ কর্মকর্তা যে কোনও সময় করোনায় আক্রান্ত হতে পারেন।

ঠাকুরগাঁও সদর থানার পরিদর্শক (অপারেশন) নাজমুল হক এ নিয়ে শনিবার রাতে অভিযোগ করেছেন ।

তিনি একা নন, ওই বাড়িতে এর আগে সপরিবারে ভাড়া থাকতেন কনেস্টবল আলমগীর ও এএসআই জসিম। ওই বাড়িওয়ালা রতন তাদেরকেও হয়রানি করে বাড়ি ছাড়তে বাধ্য করেছেন বলে জানা যায়।

পুলিশ কর্মকর্তা নাজমুল হক জানান, তিনি গত ১১ জানুয়ারি ঠাকুরগাঁও পৌরসভার জমিদারপাড়ার বাসিন্দা রতনের বাড়ির দ্বিতীয় তলায় ফ্ল্যাট ভাড়া নেন। এরপর থেকে তিনি সেই বাড়িতে দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে বাস করে আসছেন।

এতদিন ধরে মালিক রতন ও তার স্ত্রী পুলিশ কর্মকর্তা নাজমুল হকের সঙ্গে ভালোই ব্যবহার করতেন। কিন্তু দেশে করোনা সংক্রামণ শুরু হওয়ার পর পরিস্থিতি বদলে যায়। বাড়িওয়ালা রতন এখন ওই পুলিশ কর্মকর্তাকে তাড়ানোর পাঁয়তারা শুরু করেছেন। ফলে নানা ধরনের হয়রানির শিকার হচ্ছেন নাজমুল ও তার পরিবার।

দেশের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে যারা সামনের সারিতে কাজ করছেন তাদের মধ্যে পুলিশও রয়েছেন। এমনকি অনেক সময় করোনায় মৃত ব্যক্তিদের জানাজা ও দাফনের কাজেও তাদের সরাসরি সম্পৃক্ত হতে দেখা যাচ্ছে। এ কারণে বিভিন্ন বাড়িওয়ালারা পুলিশ সদস্যদের বাড়িতে থাকতে দিতে চাইছেন না। এর আগে বিভিন্ন সময়ে হাসপাতালে কাজ করা চিকিৎসক ও নার্সরাও এসব নিষ্ঠুর বাড়িওয়ালাদের হয়রানির শিকার হয়েছেন।

শেয়ার করুন

আরো খবর