শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০১:৪৬ পূর্বাহ্ন

ব্যস্ত পূজা চেরি

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯

ঢাকাই সিনেমার এ প্রজন্মের নায়িকা পূজা চেরি। একাধিক সিনেমা নিয়ে তার ব্যস্ততা। এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন সরকারি অনুদানের আরও একটি সিনেমায়।

সিনেমার নাম ‘গলুই’। ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে সিনেমাটি। খোরশেদ আলম খসরুর প্রযোজনায় এটি পরিচালনা করবেন এস এ হক অলিক। এতে সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি।

বুধবার (২২ সেপ্টেম্বর) সিনেমার চিত্রায়ণে অংশ নেওয়ার কথা রয়েছে পূজা চেরির। টাঙ্গাইলের বিভিন্ন লোকেশনে হবে প্রথম লটের চিত্রায়ণ। শাকিব খান শুটিংয়ে অংশ নেবেন ২৬ সেপ্টেম্বর থেকে। এমনটাই জানিয়েছেন সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরু।

এদিকে পূজা চেরি এখন সুনামগঞ্জে আছেন। ইস্পাহানী আরিফ জাহানের পরিচালনায় ‘হৃদিতা’ সিনেমার শুটিং করছেন সেখানে। মুঠোফোনে আলাপকালে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) পূজা চেরি বলেন, ‘হৃদিতা’ সিনেমার গানের শুটিং করছি। সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওড়ে শুটিং হচ্ছে। এই গানের শুটিং হলেই কাজ শেষ।

সুনামগঞ্জ থেকে রাতেই ঢাকা ফিরবেন পূজা চেরি। তারপর চলে যাবে টাঙ্গাইলে। নদীকেন্দ্রিক জনপদের মানুষের জীবনযাত্রা ও নৌকাবাইচের গল্পে নির্মিত হবে ‘গলুই’। সিনেমাটির প্রস্তুতি প্রসঙ্গে জানতে চাইলে পূজা বলেন, ‘আমি নিজেও জানি না কীভাবে পেরেছি! নিজের ওজন বাড়িয়েছি। যে আমি ওজন ১ কেজি থেকে ২ কেজি বাড়লেই পাগল হয়ে যেতাম সে আমি ওজন বাড়িয়ে ফেলেছি ৪ থেকে ৫ কেজি। এই হচ্ছে প্রথম প্রস্তুতি।’

পূজা চেরি আরও বলেন, ‘এ সিনেমার গল্প এখনকার সময়ের না। কিছু বছর আগের কাহিনি। গল্পের জন্য আমাকে অনেক পেছনে যেতে হয়েছে। ওই সময়ের চরিত্র নিয়ে স্টাডি করতে হয়েছে। কথা বলার ধরন, হাঁটা চলা সব কিছু আয়ত্ত করতে হয়েছে। স্ক্রিপ্ট পড়ছি। যেহেতু অন্য সিনেমার শুটিংয়ে আছি তাই ওই চরিত্রে ঢুকতে পারছি না। ঢাকায় ফিরে ‘গলুই’য়ে মনোযোগ দেব।’

আরও পড়ুন: বাংলাদেশি টাকা পাকিস্তানি রুপির চেয়ে দ্বিগুণ!

শেয়ার করুন

আরো খবর