বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১০:৫৯ অপরাহ্ন

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

পাবনা প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ২৯
পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
প্রতীকী ছবি

পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন।

রোববার (০৯ জানুয়ারি) সকাল ৮টার দিকে পাবনা-কাশিনাথপুর মহাসড়কের মাধপুর তৈলকুপি এলাকায় ও সদরের দাপুনিয়া জোতআদম নূর মোহাম্মদের মোড়ে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাঁথিয়ার আতাইকুলা ইউনিয়নের পুটিগাড়া গ্রামের তারুণ বিশ্বাসের ছেলে রবিউল ইসলাম (৪০), একই গ্রামের কহায় হোসেনের ছেলে আব্দুল মোমিন (৩৮) ও সদরের দাপুনিয়া ইউনিয়নের শ্রীকৃষ্ণপুর এলাকার আসাদুল ইসলামের ছেলে ও জোতআদম শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন (১৮)।

স্থানীয়রা জানায়, সকালে ধান বিক্রি করার জন্য আতাইকুলা বাজারে ভ্যানগাড়ি করে যাচ্ছিল রবিউল ইসলাম ও আব্দুল মোমিন। বাজার পাওয়ার ঠিক আগ মুহূর্তে হঠাৎ ভ্যানের এক্সেল ভেঙে যায়। এ সময় পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়।

এদিকে, সকাল ৮টার দিকে সাজ্জাদ হোসেন জোতআদম মোড় থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে আসছিল। পতিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি করিমনের সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সে মারা যায়।

জোতআদম শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নূর মোহাম্মদ বলেন, ছেলেটি অত্যন্ত মেধাবী ও সুঠাম দেহের অধিকারী ছিল। তার মৃত্যুতে আমরা সবাই শোকাহত

মাধপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ঘটনার সময় একটি মালবোঝাই ট্রাক পাবনা থেকে কাশিনাথপুরের দিকে যাচ্ছিল। পুটিগাড়া থেকে ভ্যানটি তৈলকুপি মোড় হয়ে মাধপুরের দিকে যাচ্ছিল। পরে ভ্যানটির এক্সেল ভেঙে গেল পেছন থেকে পণ্যবাহী ট্রাক ধাক্কা দেয়।

আতাইকুলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, ঘটনার পর মরদেহ দুটি উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন : সুকেশের সঙ্গে জ্যাকুলিনের আরেকটি ঘনিষ্ঠ মুহূর্ত

শেয়ার করুন

আরো খবর