সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৩৯ অপরাহ্ন

পোস্টারে ‘হ্যারি পটার’ অভিনেতার নতুন লুক

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৭৭
ছবি: সংগৃহিত

হলিউড অভিনেতা ড্যানিয়েল র‌্যাডক্লিফ। তার অভিনীত আইকনিক সিনেমা ‘হ্যারি পটার’ দেখেননি এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। সম্প্রতি প্রকাশ পেয়েছে এই অভিনেতার নতুন সিনেমা ‘উইয়ার্ড: দ্য অ্যাল ইয়ানকোভিক’র পোস্টার। সিনেমাটি পরিচালনা করেছেন এরিক অ্যাপেল। এতে দেখা যাবে ইভান র‍্যাচেল উডকেও।

রোবরার (২৮ আগস্ট) প্রকাশ করা হয় সিনেমাটির প্রথম পোস্টার। যেখানে গায়কের লুকে নজর কেড়েছে ড্যানিয়েল। পোস্টারে অভিনেতাকে দেখে যেন মনে হচ্ছে গায়ক নিজেই অভিনয় করছেন। পোস্টারে ড্যানিয়েলকে দেখা যায়, ফ্লোরাল শার্ট, ঝাঁকড়া চুল ও গোঁফে।

কলিডারের এক প্রতিবেদনে জানা যায়, পাঁচবারের গ্র্যামিজয়ী মার্কিন গায়ক আলফ্রেড ম্যাথু ইয়ানকোভিকের জীবনী নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। মিউজিক প্যারোডির জন্য তিনি ছিলেন জনপ্রিয়। যিনি ভক্তদের কাছে উইয়ার্ড অ্যাল ইয়ানকোভিক নামে পরিচিত ছিলেন। সিনেমায় এ গায়কের চরিত্রে দেখা যাবে ড্যানিয়েলকে।

পোস্টারে ‘হ্যারি পটার’ অভিনেতার নতুন লুক

এদিকে, পোস্টারটি গায়ক উইয়ার্ড অ্যাল ইয়ানকোভিক নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। ক্যাপশনে লেখেন, ‘আমরা আসছি।’ সে সঙ্গে আট সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেন। ভিডিওটি গায়কের ১৯৮৩ সালের প্যারোডি গান ‘আই লাভ রকি রোড’ এর একটি অংশও অন্তর্ভুক্ত ছিল।

প্রতিবেদনে আরও বলা হয়, আজ সোমবার (২৯ আগস্ট) সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হবে। আগামী ৮ সেপ্টেম্বর টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটির প্রিমিয়ার হবে। আগামী ৪ নভেম্বর থেকে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘রকু’তে দেখতে পারবেন দর্শকরা।

আরও পড়ুন: ৯ কোটি রুপির প্রস্তাব ফিরিয়ে দিলেন কার্তিক

শেয়ার করুন

আরো খবর