সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন

মেয়েকে সরিয়ে বন্ধ ঘরে গলায় ফাঁস নিলেন বাবা

শেরপুর প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৪১
মেয়েকে সরিয়ে বন্ধ ঘরে গলায় ফাঁস নিলেন বাবা
ছবি: সংগৃহীত

শেরপুরের শ্রীবরদীতে শ্বশুরবাড়িতে শফিকুল ইসলাম (৫৫) নামে এক জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে উপজেলার বকচর এলাকার নুর ইসলামের বাড়ি থেকে এই লাশ উদ্ধার করা হয়। নিহত শফিকুল ইসলাম পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার বাগেরভিটা গ্রামের মৃত ছৈয়দুর রহমানের ছেলে।

জানা যায়, শফিকুল ইসলাম কসমেটিকসের ব্যবসা করেন। বিয়ের পর থেকে তিনি তার স্ত্রী, এক ছেলে আরিফ (১৭) ও মেয়ে সুমাকে (৭) নিয়ে শেরপুরের শ্রীবরদী উপজেলার বকচর গ্রামের শ্বশুর নুর ইসলামের বাড়ি থাকতেন। কিছুদিন যাবত তার স্ত্রী ঢাকায় একটি গার্মেন্ট ফ্যাক্টরিতে চাকরি শুরু করেন। এর পর থেকে তিনি মাঝে মধ্যে শ্বশুরবাড়ি গিয়ে থাকতেন। ঘটনার দিন সকাল সাড়ে ১০টার দিকে তার ছোট মেয়ে সুমাকে ঘর থেকে বের করে দিয়ে ঘরের দরজা ও জানালা বন্ধ করে ঘরের আড়া রশি বেঁধে গলায় ফাঁস নেন তিনি।

নিহতের ছেলে আরিফ হোসেন জানায়, তার বাবা মাঝে মধ্যে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়তেন। কারো সাথে কথা বলতেন না। আজ সকাল সাড়ে ১০টার দিকে তার বাবার সাথে তার কথা হয়। সে এইসএসসি পরীক্ষার্থী। তার বাবাকে সে বলেছে, পরীক্ষা দিতে যাবে। রহস্যজনকভাবে বাবা আত্মহত্যা করেছে।

আরও পড়ুন: বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি, মেয়র আব্বাসের বিরুদ্ধে মামলা

শেয়ার করুন

আরো খবর