শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, ০৯:৪০ অপরাহ্ন

পূজামণ্ডপে নাচলেন ফেরদৌস

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৪৪

পূজামণ্ডপে নাচলেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে নারায়ণগঞ্জের একটি মণ্ডপ মাতিয়েছেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

রাজনৈতিক-সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ফেরদৌস। প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হয়ে জাতিসংঘের অধিবেশনেও যোগ দিয়েছিলেন তিনি। এবার পূজামণ্ডপে গিয়ে স্মৃতিকার হতে পড়েন ফেরদৌস।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘এখানে এসেই আমি খুব আবেগপ্রবণ হয়ে পড়েছি। আমার সেই ছোট বেলার স্মৃতিতে চলে গিয়েছিলাম। বিশ্বাসই হচ্ছিল না আমি আজকে নারায়ণগঞ্জ আসব। আমার বন্ধু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে ধন্যবাদ। আসলে ও মাঝে মাঝে এমন সব কাজ করে আমি বিস্মিত হয়ে যাই।’

ফেরদৌস আরও বলেন, ‘নারায়ণগঞ্জ আমার ছোটবেলার শহর। অত্যন্ত প্রাণের শহর। আমার বেড়ে ওঠার সঙ্গে আজকে আমি ফেরদৌস হওয়ার পেছনে বড় ভূমিকা রেখেছে এই শহর। কারণ শিল্প-সংস্কৃতির দিক দিয়ে নারায়ণগঞ্জ অনেক ধনী। নারায়ণগঞ্জের মানুষ ভীষণ সংস্কৃতিমনা।’

একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ফেরদৌস। এরই মধ্যে শুটিং শেষ করেছেন জি এম ফারুকের ‘যদি আরেকটু সময় পেতাম’, মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’ এবং এখলাস আবেদিনের ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি’ সিনেমার। এছাড়া হৃদি হকের পরিচালনায় ‘১৯৭১ সেইসব দিন’ আফজাল হোসেনের ‘মানিকের লাল কাঁকড়া’ এবং নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘গাঙচিল’, ‘জ্যাম’ ও নুর আলমের ‘রাসেলের জন্য অপেক্ষা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন: ভারতের বিশ্বকাপ দলে পরিবর্তন

শেয়ার করুন

আরো খবর