সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন

বগুড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে ২ ভাই নিহত

রাজশাহী প্রতিনিধি:
  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ১২৬

বগুড়ার শেরপুরে যাত্রীবোঝাই বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শ্রমিক দুই ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

মঙ্গলবার সকালের দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রাজমিস্ত্রী মোশারফ হোসেন (৪৫) ও তার ভাই আবু হানিফ (৩৫)। তারা নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার শীতলবাজার এলাকার মৃত সোলেমান হোসেনের ছেলে।
আহতরা হলেন একই উপজেলার আকমল (৪০), আশিকুর রহমান (৩৬), এরশাদ (৩৪), আব্দুস সালাম (২৫) ও কালু প্রামাণিক (৪০)।

বগুড়ার শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন জানান, নওগাঁগামী একটি যাত্রীবাহী বাস ওই স্থানে পৌঁছলে মহাসড়কে উঠার সময় একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ। এতে ঘটনাস্থলেই মোশারফ হোসেন মারা যান। আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত আবু হানিফ মারা যান বলে এই কর্মকর্তা জানান।

এদিকে বাসের যাত্রী রাশেদুল হাসান জানান, বাসে ৪৮ জন যাত্রী ছিলেন। তারা সকলেই চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় রাজমিস্ত্রী হিসেবে কাজ করেন। কিন্তু তারা নওগাঁয় ধান কাটার জন্য সোমবার রাত ৯টার দিকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া হাসানি বাজার থেকে রওনা দেন।

লকডাউন চলাকালে যাতে সমস্যা না হয় সেজন্য স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট থেকে অনুমতি নিয়ে ধান কাটার জন্য তারা আসছিলেন বলে জানান তিনি।

শেয়ার করুন

আরো খবর