সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৩:১৪ অপরাহ্ন

বাবা-মাকে খুব মিস করছি: আঁখি

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ১৫৫
একমাসের বেশি সময় নিজ বাসাতেই আছেন আঁখি। সঙ্গে দুই কন্যা। এই ঘরবন্দি জীবন নিয়ে তেমন কোনও আক্ষেপ নেই দেশের অন্যতম জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর।

তবে বাবা-মায়ের সঙ্গে দেখা হওয়া, গল্প করাটাকে খুব মিস করছেন আঁখি। জানেন নিশ্চয়ই, তার মা দুই নন্দিতজন- নায়ক-পরিচালক আলমগীর এবং কবি-গীতিকবি খোশনূর।

লকডাউনের এই সময়টাতে কেমন আছেন, কী করছেন, কী ভাবছেন- এসব প্রশ্নের জবাবে আঁখি আলমগীর  বললেন অনেক কথাই।
তিনি বলেন, ‘ঘরে আছি একমাসেরও বেশি। বাইরে বের হতে পারছি না। বাবা-মার সঙ্গে দেখা হয় না। শুধু ফোনে কথা বলে তো আর মন ভরে না। তবে এটাও ঠিক, এটা তো আসলে আনন্দের সময় নয়। এখনই সময়, নিজেকে সামলে রাখার। শুধু নিজের জন্য নয়, এটা দেশের জন্যেও মঙ্গল।’
এই শিল্পী কথায় কথায় আরও জানান, ‘যুগে যুগে এই পৃথিবীতে এমন অনেক মহামারি এসেছে। সেগুলো আমরা ইতিহাস থেকে জেনেছি। কখনো ভাবিনি, সেই মহামারিতে আমরাও পড়ে যাবো। পড়েই যখন গিয়েছি, সেটাকে মোকাবিলা করতে হবে। বদলে যাওয়া সময়টাকে অ্যাডজাস্ট করতে হবে।’
আঁখি তার ভক্ত ও শ্রোতাদের অনুরোধ করেন, একেবারে প্রয়োজন না হলে ঘরেই থাকার। খেতে বলেছেন ভিটামিন সি। চেয়েছেন নিজের জন্য দোয়া।
চলমান ঘরবন্দি সময়ে আঁখির আনন্দসময় কাটে, নিজের দুই কন্যার সঙ্গে মুভি দেখে আর বই পড়ে। তিনি বলেন, ‘অসংখ্য বই জমে গেছে ঘরে। করোনাভাইরাস না হলে এই বই পড়াই হতো না। এখন সেগুলো একটা একটা করে পড়ছি। আনন্দ পাচ্ছি।

শেয়ার করুন

আরো খবর