বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:১৯ অপরাহ্ন

১৬ নম্বর দলের সঙ্গে হেরে গেল বার্সা

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ২৮
১৬ নম্বর দলের সঙ্গে হেরে গেল বার্সা

বার্সেলোনার এই মৌসুমটা শুরু হয়েছিল বিশ্রীভাবে। মাঝে জাভি হার্নান্দেজ জাদুর কাঠির মতো বদলে দিয়েছিলেন। এখন কি আবার আগের অবস্থায় ফিরে যাচ্ছে বার্সা? ঘরের মাঠে যে তারা হেরে গেছে টানা দ্বিতীয় ম্যাচে।

আজ মঙ্গলবার রাতে লা লিগার ম্যাচটিতে ১-০ গোলে হেরে গেছে কাদিজ। এই জয়ের পর লিগের পয়েন্ট টেবিলে ১৬তম স্থানে আছে তারা। ৩১ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে দুইয়েই আছে বার্সেলোনা।

এই হারে লিগে ১৫ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড ভেঙে গেল বার্সার। ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে এটা তাদের টানা দ্বিতীয় হারা। ঠিক এর আগের ম্যাচে ফ্রাঙ্কফোর্টের বিপক্ষে ৩-২ গোলে হেরে যায় তারা।

ম্যাচের প্রথমার্ধে সেভাবে আক্রমণই করতে পারেনি বার্সা। কেবল একটি শট লক্ষ্যে রাখে, পুরো ম্যাচে ছয়টি শট লক্ষ্যে রাখতে পারলেও পায়নি গোলের দেখা। তাতে অবশ্য বড় কৃতিত্ব পাবেন কাদিজের গোলরক্ষক। সুযোগ তারাও পেয়েছিল, সেগুলো কাজে লাগাতে পারলে ব্যবধানটা আরও বাড়ত।

শুরু থেকে যদিও বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল বার্সেলোনা। কিন্তু ২৭তম মিনিটেই গোল খেতে বসেছিল ক্লাবটি। সতীর্থের পাস ছয় গজ বক্সের মুখে ফাঁকায় পেয়ে বাইরে মারেন পেরেজ, এগিয়ে যাওয়া হয়নি কাদিজের। ৩৯তম মিনিটে দুই খেলোয়াড়কে কাটিয়ে বক্সের ভেতর থেকে শট নেন ওসমান দেম্বেলে, কিন্তু সেটা ঠেকিয়ে দেন গোলরক্ষক।

আরও পড়ুন : প্রেসিডেন্ট বেঁকে বসায় পাকিস্তানে মন্ত্রিসভা গঠনে নাটকীয়তা

শেয়ার করুন

আরো খবর