রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:৩১ পূর্বাহ্ন

বিএনপির কর্মসূচির দিকে নজর রাখছে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ২৭

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘১০ ডিসেম্বর বিএনপি নাকি লাখ লাখ লোক নিয়ে ঢাকাকে অচল করে দেবেন। সরকার পতনের দাবি তুলবেন। সেজন্যই তারা চাল ডাল নিয়ে ওখানেই (দলীয় কার্যালয়ে) বসবাস করবেন। সেখানেই থাকবেন’।

আরও পড়ুনঃহোটেলে বসে ইয়াবা বেচাকেনা- মাদক কারবারি আটক

বিএনপির কর্মসূচির দিকে সরকার নজর রাখছে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।
শনিবার (৩ ডিসেম্বর) বিকালে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির মুখপাত্র বলেছেন সেখান থেকেই তারা নাকি সরকার পতনের ডাক দেবেন। বিগত সময়ে বিএনপি বন্দুকের নলের মাধ্যমে ও বিভিন্ন ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে। সেজন্যই তারা নানা ধরনের ফন্দিফিকির, নানা ধরনের ষড়যন্ত্রের চিন্তা করেন। যেটা আওয়ামী লীগ কখনোই চিন্তা করে না। আওয়ামী লীগ সবসময়ই জনগণের মেন্ডেট নিয়ে ক্ষমতায় এসেছে। বিএনপি চাল-ডাল নিয়ে কী করছে সেদিকে আমরা নজর রাখছি, তা খতিয়ে দেখা হবে।

আসাদুজ্জামান খান বলেন, ছাত্রলীগের অনুষ্ঠান এগিয়ে এনে ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান খালি করে দিয়েছেন প্রধানমন্ত্রী। সার্বিক বিবেচনায় পুলিশ কমিশনার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দিয়েছে। কিন্তু বিএনপি সোহরাওয়ার্দী উদ্যানের পরিবর্তে নয়াপল্টনে সমাবেশ করলে ঢাকার আইনশৃঙ্খলা রক্ষা ও যানজট বিবেচনায় শহরকে সচল রাখতে যা যা করণীয় সেই আলোকে পুলিশ কমিশনার ব্যবস্থা গ্রহণ করবেন।

এর আগে, সোয়া আট কোটি টাকা ব্যয়ে নবনির্মিত শায়েস্তাগঞ্জ থানার চারতলা ভবনের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুনঃআ.লীগের সভাপতি মোরশেদ, সাধারণ সম্পাদক মানিক

শেয়ার করুন

আরো খবর