বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:২৬ অপরাহ্ন

আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্তের পর মুস্তাফিজদের হার

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৯
আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্তের পর মুস্তাফিজদের হার

রাজস্থান রয়্যালসের ছুঁড়ে দেওয়া ২২৩ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে মুস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিটালস একটা সময় ম্যাচ থেকে ছিটকেই গিয়েছিল। শেষ ওভারে দরকার ছিল ৩৬ রান।

তৃতীয় বলটায় ঘটে গেল নাটক। ওবেদ ম্যাকয়ের করা কোমড় থেকে একটু উঁচুতে করা এক ফুলটস থেকে তৃতীয় ছক্কাটা মারেন পাওয়েল। মাঠে থাকা দুই ব্যাটার, ডাগআউটে বসা দিল্লির খেলোয়াড়-স্টাফরা নো বলের আবেদন করলেও তাতে আর সাড়া দেননি দুই আম্পায়ার, তৃতীয় আম্পায়ারের কাছেও সিদ্ধান্তটা ছেড়ে দিতে ইঙ্গিত দিচ্ছিলেন দিল্লির খেলোয়াড়রা, তাতেও আম্পায়ারদের মন গলেনি।

শেষটা এমন নাটুকে হবে, শুরুটা অবশ্য তেমন বলেনি। ওয়াংখেড়েতে টসে হেরে ব্যাট করতে নেমে দিল্লির জস বাটলার রীতিমতো তাণ্ডবই বইয়ে দেন দিল্লির বোলারদের ওপর। ৯টি করে ছক্কা আর চারে তিনি ৬৫ বলে করেন ১১৬ রান।

জবাবে দলকে ঝোড়ো শুরু এনে দেওয়ার পর ১৪ বলে ২৮ করে ফেরেন ডেভিড ওয়ার্নার। এরপর তিনে নামা সরফরাজ খানকেও খুব তাড়াতাড়িই হারায় দলটি। পৃথ্বী শ, পান্তরা মিলে সেটা সামাল দেন। তবে দশম ওভারের শেষ বলে ৯৯ রানে ফেরেন পৃথ্বী। এরপর থেকে দিল্লি উইকেট খুইয়েছে নিয়মিত বিরতিতে। তাতে ম্যাচটা একটু একটু করে সরে যাচ্ছিল দিল্লির হাত থেকে।

আরও পড়ুন : কারিনার বিজ্ঞাপনের বিরুদ্ধে ভারতীয় সংস্কৃতিকে অপমানের অভিযোগ

শেয়ার করুন

আরো খবর