শনিবার, ২৫ জুন ২০২২, ০৬:৪৬ পূর্বাহ্ন

কটাক্ষের শিকার কাজল

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৮৭
কটাক্ষের শিকার কাজল

বিনোদন দুনিয়া নিয়ে সাধারণ মানুষের ভাবনার শেষ নেই। তারকারা কী করছেন, কী পরছেন তা নিয়ে মাথাব্যথা লেগেই রয়েছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ার যুগে তারকাদের কটাক্ষের রীতিও নতুন নয়। ঠিক সে কারণেই স্রেফ পোশাকের জন্য নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হলেন কাজল। অভিনেত্রী কী অন্তঃসত্ত্বা, সে সন্দেহও প্রকাশ করলেন অনেকেই। সম্প্রতি করণ জোহর একটি জন্মদিনের পার্টির আয়োজন করেন। জন্মদিনটি অবশ্য অপূর্ব মেহতার ছিল। বি টাউনের প্রায় সকলকেই ওই পার্টিতে দেখা গেছে।

তাতেই অংশ নেন অজয় দেবগণ ঘরনি। একটি কালো স্কিনি ওয়ান পিস পরেছিলেন তিনি। কাজলকে যে জন্মদিনের পার্টির সাজে এক কথায় অনবদ্য লাগছিল, সে বিষয়ে কোনো সন্দেহ নেই। সেদিনের সাজের একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করা হয়। ওই ভিডিওটি নিমেষে ভাইরাল হয়ে যায়। আর ওই ভাইরাল হয়ে যাওয়া ভিডিও নিয়েই ঘটলো যত কাণ্ড।

নেটিজেনরা ভিডিও দেখামাত্রই যেন রে রে করে কাজলের দিকে তেড়ে আসেন। কাজলের ‘অপরাধ’ একটাই বেশ টাইট ওই পোশাকে শরীরের বিভিন্ন অংশের মেদ স্পষ্টভাবে বোঝা যাচ্ছিল। অনেকেই প্রশ্ন করেন, ৪৭ বছর বয়সেও আপনি কী অন্তঃসত্ত্বা? আবার কারও কারও দাবি, এমন টাইট পোশাক পরে ভালো কাজ করেননি বলি অভিনেত্রী।

তবে সমালোচকদের পালটা জবাব দিয়েছে নেটিজেনদেরই একাংশ। একজন লেখেন, আমার মনে হয় কাজল অন্তঃসত্ত্বা নন। কারণ, দুই সন্তানের মা হওয়ার পর আমার পেটের অবস্থাও একই রকম। তাই এই প্রশ্নটিকে আমি ঘৃণা করি। বহু মহিলাই প্রশ্ন করেন আমি অন্তঃসত্ত্বা কিনা, সত্যিই এটা অপমান ছাড়া আর কিছুই নয়। আবার কারও কারও মতে কাজলের সাহসের প্রশংসা করা উচিত।

কারণ, তিনি চাইলে করসেট কিংবা বডিশেপার ব্যবহার করতে পারতেন। কিন্তু তা করেননি। তাই অন্তঃসত্ত্বা কিনা প্রশ্ন না করে সাহসিকতার প্রশংসা করা উচিত। যদিও নেটিজেনদের কটাক্ষ নিয়ে বিশেষ মাথাব্যথা নেই কাজলের। সে কারণেই হয়তো এ বিষয়ে কোনো প্রতিক্রিয়াও পাওয়া যায়নি তার।
আরো পড়ুন: ‘জান বাঁচাতে’ মধ্যরাতে পদত্যাগ করেন মশিউজ্জামান

শেয়ার করুন

আরো খবর