রবিবার, ২৬ জুন ২০২২, ০৪:২৮ অপরাহ্ন

ব্যস্ততা বাড়ছে নাদিয়া আহমেদর

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ৮ মে, ২০২০
  • ১১৩

জনপ্রিয় মডেল-অভিনেত্রী, নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ। নাচ আর অভিনয় নিয়ে ব্যস্ত থাকতেন তিনি। কিন্তু করোনাভাইরাস সবকিছু বদলে দিয়েছে। সর্বশেষ গত ১৬ই মার্চ ঈদের একটি খন্ড নাটকে অভিনয় করেছেন নাদিয়া। এখন সবার মতো তিনিও ঘরবন্দি। কিভাবে সময় কাটছে? এমন প্রশ্নের জবাবে এই অভিনেত্রী বলেন, ব্যস্ততা এখন আরো বেড়েছে। তবে ধরন বদলেছে। আগে ঘুম থেকে উঠে কাপড়, কসমেটিকস নিয়ে গাড়ি খুঁজতাম শুটিং স্পটে যাওয়ার জন্য।

আর এখন ঘুম থেকে উঠে একজন সংসারি মেয়ের মতো সব কাজ করছি। আগে কাজের লোক যে কাজটি করতেন তাও এখন আমার করতে হয়। কারণ বহিরাগত কেউ ফ্ল্যাটে প্রবেশ নিষেধ।

নিজের, সংসারের কাজ করার পাশাপাশি এফএস নাঈমকেও (নাদিয়ার স্বামী) সহযোগিতা করতে হয়। বর্তমান সময়টা কেমন মনে হচ্ছে? এ বিষয়ে জানতে চাইলে নাদিয়া বলেন, মনের ভেতর আতঙ্ক আছে বলে রঙিন হচ্ছে না সময়টা। আর সব ঠিকঠাক। তবে প্রিয় জায়গাগুলো (শুটিং স্পট) খালি পড়ে আছে। কবে যাবো শুধু ভাবছি আর দিন গুনছি। অভিনেত্রী হয়েও এখন পাক্কা গৃহবধূ। হঠাৎ এ বদল কি বিরক্ত লাগছে? এ প্রশ্নের জবাবে নাদিয়া বলেন, জীবনটা আগে। জীবন বাঁচাতে মানুষ কত কি করে। আর ঘরের কাজ মানেই তো আমার কাজ। এমন তো না যে অন্যরা অভিনয় করছে আমি বাদ পড়েছি।

সবার একই অবস্থা। তাই বিরক্ত লাগছে না। ভালোই লাগছে। সত্যি কথা কয়েকদিন পর যখন করোনা আতঙ্ক দূর হবে তখন এ সময়গুলো মিস করবো। এই সময়ে অনেকে লকডাউন মানছে না। বিভিন্ন কারণ দেখিয়ে বের হচ্ছে। এ প্রসঙ্গে কি বলবেন? নাদিয়া বলেন, আমাদের এখন ঘরে থাকা জরুরি। একান্ত প্রয়োজন না হলে বাইরে না যাওয়াই উত্তম। নিজেকে এবং নিজের পরিবারকে রক্ষার জন্য সবাইকে অনুরোধ করছি সচেতন হতে।

শেয়ার করুন

আরো খবর