সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:০৪ অপরাহ্ন

ভাইকে কুয়ায় ফেলে বোনকে গণধর্ষণ

অনলাইন ডেঙ্ক;
  • আপডেট সময় শুক্রবার, ১ মে, ২০২০
  • ১৬৬

ভারতে ভাইকে কুয়ার মধ্যে ফেলে দিয়ে বোনকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। সাতজন মিলে ১৮ বছরের ওই তরুণীকে ধর্ষণ করে। ২৯, এপ্রিল, বুধবার রাতে মধ্যপ্রদেশের বেতুল জেলায় এই ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে তিনজন নাবালক।

ভু্ক্তভোগী ওই তরুণী জানান, তার ভাইকে ব্যাপক মারধর করা হয়। তিনি সাহায্য চেয়ে চিত্কার করছিলেন। কিন্তু লকডাউনের ফাঁকা রাস্তায় তার চিৎকার কেউ শুনতে পায়নি। পরে তার ভাইকে টানতে টানতে নিয়ে গিয়ে একটি কুয়ার মধ্যে ফেলে দেয়। এরপর কাছের একটি জঙ্গলে মেয়েটিকে নিয়ে গিয়ে চারঘণ্টা ধরে চলে গণধর্ষণ। এমন খবর প্রকাশ করেছে ভারতের সংবাদমাধ্যম এই সময়।

বেতুলের পুলিশ সুপার ডিএস ভাদোরিয়া জানান, মোটরসাইকেলে করে বোনকে নিয়ে ফিরছিলেন মেয়েটির রড় ভাই (২১)। রাত ৮টা নাগাদ পাধারে পেট্রল নেয়ার জন্য নেমেছিলেন দুই ভাই-বোন। সেখান থেকেই তাদের অনুসরণ করা শুরু করে অভিযুক্তরা। সাতজন মিলে ভাইবোনকে তাড়া করে নিয়ে গিয়ে একটি ফাঁকা জায়গায় তাদের পথ আটকায়। ধর্ষণের পর বাইকে মেয়েটিকে জোর করে তুলে নিয়ে গিয়ে প্রায় ৪০০ কিমি দূরে নিয়ে যায় দুষ্কৃতিকারীরা। অনেক দূরে কোথাও ফেলে যাওয়ার উদ্দেশে তারা এটা করে বলে পুলিশের ধারণা।

পুলিশ আরো জানায়, এরপর রাত ৯টার দিকে কোনোক্রমে কুয়া থেকে উঠতে সক্ষম হন ওই তরুণীর ভাই। বোনকে দেখতে না-পেয়ে সে স্থানীয়দের সাহায্য চান। এ ঘটনা জানতে পেরে সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়েই রাত ২ টা থেকে তল্লাশি শুরু করে পুলিশ। এরপর কাপ্পা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয় এক অভিযুক্তকে। তাকে জিজ্ঞাসাবাদ করে আরো চারজনকে গ্রেপ্তার করা হয়।

শেয়ার করুন

আরো খবর