রবিবার, ২০ জুন ২০২১, ১২:৪৭ অপরাহ্ন

এরশাদের মৃত্যুদিনে ভোট না রাখার দাবি জাপার

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২৬

পার্টির চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে তিনটি সংসদীয় আসনে উপ-নির্বাচনে ভোটগ্রহণের তারিখ নির্ধারণে আপত্তি জানিয়েছে জাতীয় পার্টি। পার্টির পক্ষ থেকে আপত্তি জানিয়ে তারিখ পরিবর্তনের দাবি করেন।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সঙ্গে সাক্ষাৎ করে দলটি একটি প্রতিনিধিদল মঙ্গলবার (৮ জুন) এ দাবি জানায়।

সাক্ষাৎ শেষে জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, আগামী ১৪ জুলাই আমাদের দলের প্রয়াত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। সেদিন তিনটি জাতীয় সংসদের উপনির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে। এদিন আমাদের নেতা কর্মীরা নির্বাচন করার জন্য মানসিকভাবে প্রস্তুত থাকবে না। বিষয়টি আমরা প্রধান নির্বাচন কমিশনারকে বলেছি।

তিনি বলেন, সিইসিসহ অন্যান্য যারা ছিলেন তারা আমাদের কথা অত্যন্ত মনোযোগ সহকারে শুনেছেন। তারা বলেছেন আমরা এই তারিখটা খেয়াল করতে পারিনি। আপনাদের বিষয়ে কি করা যায় তা আমরা করবো। সিইসি বলেছেন, আমি একা কিছু করতে পারবো না। পুরো কমিশন বসে এ বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে। আমরা বসে আপনাদের পরে এ বিষয়ে জানাবো।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, ১৪ তারিখেই ভোট অনুষ্ঠিত হলে আমরা অংশ নেবো কিনা, তা এখনই বলতে পারবো না। এ বিষয়ে আমাদের চিন্তা-ভাবনা করতে হবে।

আগামী ১৪ জুলাই ঢাকা-১৪, সিলেট-৩ ও কুমিল্লা-৫ আসনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরো পড়ুন:
একনেকে গান গাইলেন প্রধানমন্ত্রী
https://www.youtube.com/watch?v=lhqbhk5tsXg&list=RDlhqbhk5tsXg&start_radio=1

শেয়ার করুন

আরো খবর