শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন

কার্ভাড ভ্যানের ধাক্কায় ভ্যানচালকসহ নিহত ২

জয়পুরহাট প্রতিনিধি
  • আপডেট সময় শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৪৮
কার্ভাড ভ্যানের ধাক্কায় ভ্যানচালকসহ নিহত ২

জয়পুরহাটের আক্কেলপুরে কার্ভাড ভ্যানের ধাক্কায় ভ্যানচালকসহ এক আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

শনিবার দুপুর দুইটায় আক্কেলপুর-জয়পুরহাট সড়কের আক্কেলপুর পৌর এলাকার কেসের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, আক্কেলপুর উপজেলার চক রঘুনাথপুর গ্রামের আবুল হোসেনের ছেলে ভ্যানচালক সুজন হোসেন (৪০) একই উপজেলার পূর্বমাতাপুর গ্রামের বাবর আলী ছেলে সাব্বির হোসেন (২০)।

পুলিশ, প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পূর্বমাতাপুর গ্রামের বাবর আলীর মেয়ে সুমাইয়া খাতুন তার মা- বড় ভাই সাব্বিরকে নিয়ে শনিবার সকালে আক্কেলপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে অষ্টম শ্রেণিতে ভর্তি হতে আসেন। ভর্তি শেষে তারা তিন জন একটি ভ্যানে চড়ে বাড়িতে ফিরছিলেন।

এসময় জয়পুরহাট থেকে দ্রুতগতিতে আসা একটি কার্ভাড ভ্যান ওই যাত্রীবাহী ভ্যানটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক সুজন হোসেন ও সাব্বির হোসেন মারা যান। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, যাত্রীবাহী ভ্যানের একটি চাকা ভেঙে গতি হারিয়ে ফেলে। এসময় জয়পুরহাট থেকে দ্রুতগতি আসা কার্ভাড ভ্যানের ধাক্কায় যাত্রীবাহী ভ্যানের চালক ও একজন যাত্রী ঘটনাস্থলে মারা যান।

আরও পড়ুন : বছরের প্রথম সপ্তাহে ফিরল ১৬ হাজার কোটি টাকার পুঁজি

শেয়ার করুন

আরো খবর