রবিবার, ২০ জুন ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে ২০ কিমি যানজট

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপডেট সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২১

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। যানবাহনের চাপ বাড়ায় সোমবার রাত থেকে দুই দফায় সেতুতে টোল আদায় বন্ধ ছিল। এ কারণে মঙ্গলবার ভোর থেকে মহাসড়কের বঙ্গবন্ধু পূর্ব থেকে টাঙ্গাইলের রাবনা বাইপাস পর্যন্ত গাড়ির দীর্ঘ সারি লক্ষ্য করা গেছে। কোথাও কোথাও যানজটেরও সৃষ্টি হচ্ছে।

তবে সোমবার রাত থেকেই ওই মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। কোথাও কোথাও থেকে থেমে চলে গাড়ি। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রী ও চালকরা। পুলিশ ও চালকরা জানান, সোমবার সন্ধ্যা থেকে বৃষ্টি হওয়ায় মহাসড়কে গাড়ি ধীরগতিতে চলাচল করায় গাড়ির চাপ বেড়ে যায়। অন্যদিকে সিরাজগঞ্জ অংশে রাস্তায় যানজট সৃষ্টি হওয়ায় আধা ঘণ্টা টোল আদায় বন্ধ ছিল। পরে ভোর থেকে যানজটের সৃষ্টি হয়। তবে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করতে হাইওয়ে পুলিশের পাশাপাশি সংশ্লিষ্ট থানা পুলিশ সদস্যরাও কাজ করছেন।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, যানবাহনের চাপ বাড়ায় মহাসড়কে যানজটের কারণে টোল আদায় দুই দফা বন্ধ রাখা হয়। এ ছাড়া বৃষ্টির কারণে মহাসড়কে গাড়ির চাপ বেড়ে যায়। এ কারণে থেমে থেমে গাড়ি চলাচল করছে; সৃষ্টি হচ্ছে যানজটের। তবে যান চলাচল স্বাভাবিক করতে পুলিশ ঘটনাস্থলে কাজ করছে বলে জানান তিনি।

আরো পড়ুন:
ট্রেনের নিচে পড়ে অলিম্পিক কর্তার আত্মহত্যা
https://www.youtube.com/watch?v=MoyCSTJAcsM

শেয়ার করুন

আরো খবর