শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন

মাদকাসক্ত পুত্রের অত‍্যাচারে এক অসহায় পিতা ঘরছাড়া

মোঃ কামাল হোসেন, যশোর প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার, ২০ জুন, ২০২২
  • ২৪
মাদকাসক্ত পুত্রের অত‍্যাচারে এক অসহায় পিতা ঘরছাড়া
যশোরের অভয়নগরে মাদকাসক্ত পুত্রের অত‍্যাচারে এক অসহায় পিতা ঘরবাড়ি ছাড়া। তার একটাই আকুতি পুত্রের অত‍্যাচার থেকে বাঁচতে চাই। জানা গেছে, উপজেলার মাদক জোন ভাঙ্গাগেট এলাকার লক্ষীপুর গ্রামের মোঃ ইসারত আলী সরদার(৬৮) এর ছেলে মোঃ আরিফুল ইসলাম (১৯) ৮ বছর বয়সে মাদকাসক্ত হয়ে পড়ে। নানাভাবে শাসন করেও ছেলেকে ভালো পথে আনতে না পেরে এ পযর্ন্ত চারবার পুলিশের সহায়তায় জেলে দিয়েছেন।
কিন্তু প্রতিবারই জেল থেকে বেরিয়ে পূর্বের নেশায় ফিরে গেছে। নেশাদ্রব‍্য কেনার জন‍্য ঘরের সবকিছু বিক্রি করে দিয়েছে। এখন বেঁচার কোন কিছু না পেয়ে লাঠি দিয়ে পিটিয়ে দুই পা এমন জখম করেছে যে চলতেও কষ্ট হয়। মাঝে মাঝে টাকার প্রয়োজনে তাকে দা দিয়ে কোপাতে যায়। ভয়ে তিনি বাড়িতে যাননা।
ইসারত আলী সাংবাদিকদের বলেন, আজ এক যুগেরম বেশি নিজ ছেলের কাছে মারধরের শিকার হচ্ছি। জেলে দিলেও তার সহযোগীরা ছাড়িয়ে নিয়ে যায়। প্রাণ ভয়ে বাড়ির বাইরে থাকলেও খুঁজে নিয়ে পিটিয়ে আহত করে। আমি এই অবস্থা থেকে বাঁচতে চাই। এবিষয়ে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওস) একে এম শামীম হাসান, বলেন আমাদের কাছে কোন অভিযোগ আসেনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
https://www.youtube.com/watch?v=M3MplfIty2g

শেয়ার করুন

আরো খবর