বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:১৫ অপরাহ্ন

বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৫
বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

রাজধানীর মোহাম্মদপুরে অভিযান পরিচালনা করে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গ্রেপ্তাররা হলেন, এরশাদ উল্লাহ ওরফে বাবুল ও লিটন কুমার দাস।

গতকাল শুক্রবার (১৩ মে) মোহাম্মদপুরের বাবর রোডের কসমোপলিটন সেন্টারের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা লালবাগ বিভাগ।

গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সংবাদ পাই যে বাবর রোডের কসমোপলিটন সেন্টারের সামনে কতিপয় মাদক কারবারি ইয়াবা হস্তান্তরের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে।

পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে এরশাদ উল্লাহ ও লিটনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে সাড়ে সাত হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের বিষয়ে তিনি আরও বলেন, গ্রেপ্তাররা টেকনাফ থেকে ইয়াবা নিয়ে ঢাকায় চালান করার জন্য এসেছিলেন। তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এ গোয়েন্দা কর্মকর্তা

আরও পড়ুন : অপশক্তি দমনে শেখ হাসিনার বিকল্প নেই : তথ্যমন্ত্রী

শেয়ার করুন

আরো খবর