শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৪ অপরাহ্ন

মাধবপুরে সাপের কামড়ে চা শ্রমিকের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৯
মাধবপুরে সাপের কামড়ে চা শ্রমিকের মৃত্যু
ছবি: সংগৃহীত

হবিগঞ্জ জেলার মাধবপুরে সাপের কামড়ে আহত স্বপন সাঁওতাল গিরিশ (৪০) নামে এক চা শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার সুরমা চা বাগানের রেংঘুটিলা নামক এলাকার বাবুল সাঁওতালের ছেলে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে তিনি মারা যান। এর আগে বৃহস্পতিবার রাতে তিনি সাপের কামড়ে আহত হন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে প্রতিবেশী শ্যামল সাঁওতালের ঘরে একটি সাপ প্রবেশ করে। এরপর সেখানে গিয়ে স্বপন সাপটি ধরে এলাকার লোকজনকে দেখানোর পর বাড়িতে নিয়ে যান। এরমধ্যে কোনো এক সময় সাপটি স্বপনের হাতে কামড় দেয়। স্বপন বুঝতে পারেননি। রাত ১২টার দিকে সাপটিকে মেরে জঙ্গলে ফেলে আসেন স্বপন। এর কিছুক্ষণ পর তার শরীরে যন্ত্রণা শুরু হয়। হাতে সাপের কামড় দেখতে পেয়ে তার মেয়ে রশি দিয়ে বেঁধে দেয়। তবে শুক্রবার সকালে তিনি মারা যান। এরপর মৃত সাপটিকে খুঁজে এনে স্বজনরা লাশের পাশে রেখেছে।

সুরমা চা বাগানের চিকিৎসক শওকত আলী জানান, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে খবর পেয়ে স্বপন সাঁওতালের বাড়িতে গিয়ে দেখি সে মারা গেছে।

সুরমা চা-বাগানের ব্যবস্থাপক আবুল কাশেম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বলেন, শুক্রবার সকালে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

আরো পড়ুন: জ্বলছে কক্সবাজার সৈকতের সেই ফ্লাড বাতি

শেয়ার করুন

আরো খবর