বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৫৯ অপরাহ্ন

মাশরাফিদের হারিয়েও মোহমেডানের বিদায়

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৪৯
মাশরাফিদের হারিয়েও মোহমেডানের বিদায়

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চলতি আসরে তারকাসমৃদ্ধ দল গড়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। লিগ শেষ না হলেও ‘গড়েছিল’ শব্দটি ব্যবহার করতে হচ্ছে। কারণ, লিগ পর্ব শেষ হওয়ার আগেই বিদায় নিশ্চিত হয়েছে ঐতিহ্যবাহী ক্লাবটির। 

আজ (শুক্রবার) লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে মাশরাফি বিন মুর্তজার লিজেন্ডস অব রূপগঞ্জের মুখোমুখি হয় মোহামেডান। যেখানে কুশল মেন্ডিজের সেঞ্চুরি আর মাহমুদউল্লাহ রিয়াদের ঝড়ো ফিফটিতে আগে ব্যাট করে স্কোরবোর্ডে ৩০৭ রানের সংগ্রহ পায় তারা।

তারকাসমৃদ্ধ দল গড়েও লিগের শুরু থেকে ভালো করতে পারেনি মোহামেডান। তবুও দশম রাউন্ড পর্যন্ত আশা জিইয়ে রেখেছিল তারা। তবে বৃহস্পতিবার নবাগত রূপগঞ্জ টাইগার্সের জয়ে সব সম্ভাবনা শেষ হয়ে যায়। গাজী গ্রুপ আর রূপগঞ্জ টাইগার্সের মতো ১০ ম্যাচে সমান ৫টা করে জয়-পরাজয়ে সমান ১০ পয়েন্ট থাকলেও মুখোমুখি দেখায় দুই দলের সঙ্গেই হেরেছে মোহামেডান, এজন্য লিগ পর্বেই বিদায় নিতে হলো তাদের।

নিয়মরক্ষার ম্যাচে বিকেএসপিতে আগে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ভালো শুরু পায় মোহামেডান। ওপেনার রনি তালুকদার ৩১ রানে ফিরলেও অর্ধশতক তুলে নেন পারভেজ হোসেন ইমন, খেলেন ৬৮ বলে ৭৬ রানের ইনিংস। বিদেশি রিক্রুট লঙ্কান ক্রিকেটার কুশল মেন্ডিস সেঞ্চুরি হাঁকিয়ে আউট হন ১০১ রান করে। যেখানে ৭টি চার ও ছক্কা হাঁকান ৪টি।

আরও পড়ুন : রণবীরকে শুভেচ্ছা জানালেন প্রাক্তন দুই প্রেমিকা

শেয়ার করুন

আরো খবর