বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:০৬ অপরাহ্ন

‘সর্বকালের সেরা’ মেসি বার্সা ছাড়ায় কেঁদেছিলেন পিকে

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৩০
‘সর্বকালের সেরা’ মেসি বার্সা ছাড়ায় কেঁদেছিলেন পিকে

লিওনেল মেসি তার বর্ণাঢ্য ক্যারিয়ারে জিতেছেন অনেক শিরোপা, পায়ের জাদুতে সম্মোহিত করেছেন গোটা ফুটবল বিশ্বকে। তাতে সর্বকালের সেরাদের সংক্ষিপ্ত তালিকার একজনই ধরা হয় তাকে। তবে এককভাবে তিনিই ‘সর্বকালের সেরা’ কি না, সে প্রশ্নের উত্তরটা বেশ তর্কসাপেক্ষ। লিওনেল মেসির সাবেক সতীর্থ জেরার্ড পিকের কাছে অবশ্য বিষয়টা জলবৎ তরলং, মেসিই তার কাছে সর্বকালের সেরা।

এমন একজন সতীর্থ যখন তার দল ছাড়েন তখন আবেগ ধরে রাখতে পারেননি, কেঁদেই ফেলেছিলেন পিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন বার্সেলোনার এই ডিফেন্ডার।

গেল গ্রীষ্মকালীন দলবদলে অনেকটা চমক হিসেবেই এসেছিল মেসির এই দলবদল। যদিও তা ছিল লা লিগার বেধে দেওয়া নিয়মের বেড়াজালে পড়ে। স্প্যানিশ লিগ কর্তৃপক্ষ জানিয়েছিল, আয়ের ৭০ শতাংশই কেবল খেলোয়াড়দের বেতনের পেছনে খরচ করা যাবে।

মেসি তো জনসম্মুখেই কেঁদেছিলেন, তার কান্না জড়ানো বিদায় ছুঁয়ে গিয়েছিল তার সদ্য সাবেক সতীর্থ পিকেকেও। সম্প্রতি গ্যারি নেভিলকে দেওয়া এক সাক্ষাৎকারে স্প্যানিশ এই ডিফেন্ডার বলেন, ‘মেসি যখন বার্সেলোনা ছেড়ে গিয়েছিল, আমি কেঁদেই দিয়েছিলাম। সে বার্সেলোনায় যে ক্যারিয়ারটা কাটিয়েছে, তাতে সে ক্যারিয়ারের শেষ পর্যন্ত এখানে থেকে গেলেই ভালো হতো।

আরও পড়ুন : ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্র করছে বিএনপি : সেতুমন্ত্রী

শেয়ার করুন

আরো খবর