সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন

মৌসুমীর নামে ফেসবুকে প্রতারণা

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ৬ মে, ২০২০
  • ১৩৪

কে বা কারা যেনো চিত্রনায়িকা মৌসুমীর নামে ফেসবুকে খুলেছেন অ্যাকাউন্ট ও পেজ। তাও আবার  একাধিক। সেসব অ্যকাউন্ট ও পেজ দিয়ে প্রতারণা করা হচ্ছে বলে অভিযোগ আনলেন মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানী।

মঙ্গলবার নিজের ফেসবুক হ্যান্ডেলে ওমর সানী বেশ কয়েকটি ‘ফেইক’ অ্যাকাউন্টের স্থিরচিত্র প্রকাশ করেছেন। যেগুলো মৌসুমীর নামে খোলা হলেও সেগুলো কোনটিই মৌসুমীর অ্যাকাউন্ট নয় বলেই জানান তিনি।

এসব অ্যাকাউন্ট থেকে বিভিন্নজনের নিকট থেকে টাকা পয়সাও চাওয়া হচ্ছে বলে জানান ওমর সানী।  মৌসুমীর ভাবমূর্তি নষ্ট করতেই এমনটা করা হচ্ছে বলে দাবি ওমর সানীর।

বিষয়টি নিয়ে মৌসুমীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও একই কথা জানান। মৌসুমী বলেন, এটা খুবই খারাপ কাজ। করা যেনো আমার নামে অ্যাকাউন্ট খূলে করোনার সময়ে তহবলি গঠনের নাম করে অনেকের কাছে টাকা দাবী করছেন। যারা এমনটি করছেন তারা অন্যায় করছেন।

এ বিষয়ে পুলিশের সাইবার ক্রাইম বিভাগের সঙ্গে কথা হচ্ছে বলে জানালেন মৌসুমী। অন্যদিকে  ওমর সানীর প্রকাশ করা স্থিরচিত্রে মৌসুমীর নামে একটি ফেসবুক পেইজ দেখা যায় যেখানে প্রায় ৫৯ হাজার ফেসবুক ব্যবহারকারী লাইক দিয়েছেন।

ওমর সানী বলেন, ‘এর আগে আপনাদেরকে আমি জানিয়েছি, আপনারা যে স্টিল গুলি দেখতে পাচ্ছেন আরো অনেক আছে? এগুলো একটাও মৌসুমির আইডি নয়, পেজ নয়, অসংখ্য কমপ্লেইন আমার কাছে দিচ্ছে ,আমাদের ভক্তরা যে এখান থেকে টাকা চাচ্ছে বাজে মন্তব্য করছে এবং মৌসুমির ভাবমূর্তি নষ্ট করছে, যা কিছু করবেন নিজ দায়িত্বে করবেন ধন্যবাদ সবাই ভাল থাকবেন বাসায় থাকবেন।’

শেয়ার করুন

আরো খবর