সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:২৫ অপরাহ্ন

যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পাচ্ছে ‘পরাণ’

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৩
ছবি: সংগৃহিত

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে ‘পরাণ’ সিনেমা। শুরুতে স্বল্প সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও ধীরে ধীরে এর প্রেক্ষাগৃহের সংখ্যা বাড়তে থাকে। সিনেমাটি মুক্তির এক মাস পেরিয়েও দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে। তাই নয়, দেশের বাইরে প্রবাসীদের মধ্যেও ‘পরাণ’ নিয়ে আগ্রহ তৈরি হয়েছে। সেপ্টেম্বরের মাঝামাঝিতে বায়োস্কোপ ফিল্মসের পরিবেশনায় সিনেমাটি যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পেতে যাচ্ছে।

বিদেশে সিনেমাটি মুক্তি দেয়া প্রসঙ্গে লাইভ টেকনোলজিসের পরিচালক পরিচালক ইয়াসির আরাফাত বলেন, ‘আমরা একটা পরিছন্ন সিনেমা তৈরি করেছি। সিনেমাটি মুক্তির অষ্টম সপ্তাহেও দর্শক আগ্রহ নিয়ে দেখছে। এবার যুক্তরাষ্ট্র ও কানাডা প্রবাসীদের জন্য সিনেমাটি মুক্তি দেয়া হচ্ছে। আশা করছি, সবাই ভালোভাবেই উপভোগ করবে।

যুক্তরাষ্ট্র ও কানাডায় সিনেমাটির পরিবেশক বায়োস্কোপ ফিল্মসের সিইও রাজ হামিদ বলেন, ‘সিনেমাটি মুক্তির পর থেকেই যুক্তরাষ্ট্র ও কানাডার বাঙালিরা দেখার জন্য মুখিয়ে রয়েছে। অবশেষে সবার আগ্রহে সেপ্টেম্বরের মাঝামাঝিতে মুক্তি দেয়া হবে।

পরাণ’ সিনেমায় অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। এছাড়াও আছেন শহীদুজ্জামান সেলিম, শিল্পী সরকার অপু, রোজি সিদ্দিকী, রাশেদ মামুন অপু প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস। পরিবেশনায় অভি কথাচিত্র।

আরও পড়ুন: দিশা শুধুই বন্ধু, ভালো লাগে শ্রদ্ধাকে: টাইগার শ্রফ

শেয়ার করুন

আরো খবর