শুক্রবার, ২৭ মে ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন

যেভাবে করোনায় আক্রান্ত হন এমপি শহীদুজ্জামান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় শনিবার, ২ মে, ২০২০
  • ১৫৬

প্রাণঘাতী নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের সংসদ সদস্য মো. শহীদুজ্জামান সরকার। নওগাঁর সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল গতকাল ১ মে, শুক্রবার রাতে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে গতকাল সন্ধ্যায় জাতীয় সংসদের একজন হুইপ সংবাদ মাধ্যমকে একজন সংসদ সদস্যের করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করলেও গোপনীয়তার কারণে তার নাম প্রকাশ করেননি।

সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার গত ২৩ এপ্রিল নির্বাচনী এলাকায় যান বলে জানিয়েছেন ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম।

তিনি জানান, এলাকায় পাঁচদিন অবস্থানকালে শহীদুজ্জামান ধামইরহাট ও পত্নীতলা উপজেলার বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেন। সেইসাথে নেতা-কর্মীদের নিয়ে কয়েকটি সভায়ও অংশ নেন তিনি।

পরে গত ২৮ এপ্রিল বিকালে এলাকা ছেড়ে ঢাকার উদ্দেশে রওনা দেন সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার। ঢাকায় আসার পর তার জ্বর ও সর্দির সমস্যা দেখা দিলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার করোনাভাইরাসের পরীক্ষা করানো হয়।

গতকাল শুক্রবার বিকালে ওই ফলাফলে তার শরীরে করোনার উপস্থিতি শনাক্ত হয়। এরপর থেকেই তিনি আইসোলেশন আছেন।

ক্ষমতাসীন আওয়ামী লীগের এই সংসদ সদস্য আগের সংসদে হুইপের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি একটি সংসদীয় কমিটির সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন

আরো খবর