শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

মক্কেলের টাকার ভাগ নিয়ে দুই আইনজীবীর মারামারি

রংপুর প্রতিনিধি:
  • আপডেট সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১২২

রংপুরের আদালত চত্বরে দুই আইনজীবীর ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের খবর পাওয়া গেছে। এ সময় দুই পক্ষের প্রায় ৫ জন আহত হয়েছেন।

রোববার রাত ৮টার পর পরিস্থিতি স্বাভাবিক হয়। এর আগে একই দিন বিকেলে রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এলাকায় এ ঘটনাটি ঘটে। মামলার টাকার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

পুলিশ ও আইনজীবী সূত্রে জানা যায়, রোববার বিকেলে একটি মামলায় মক্কেলের কাছ থেকে নেয়া টাকার ভাগ বাটোয়ারা নিয়ে আইনজীবী সমিতির সদস্য আলাউদ্দিন ও অপর আইনজীবী মেজবাহ আহমেদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়ে। পরে এক পর্যায়ে হাতাহাতির হয়। উভয়েই বিক্ষুব্ধ হয়ে উঠলে তা সংঘর্ষে রূপ নেয়। এ সময় দুই আইনজীবীর সমর্থকরাও একত্রিত হয় আদালত চত্বরে দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় আইনজীবী মেজবাহ আহমেদ মাথায় আঘাত পেয়ে আহত হন। তার মাথা থেকে রক্ত ঝড় থাকে। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় আইনজীবী আলাউদ্দিন ও জুনিয়র আইনজীবীসহ প্রায় ৫ জন আহত হয়েছেন।

এদিকে এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে। পরে রোববার রাত ৮টার পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

আরো পড়ুন: সিরাজগঞ্জে তেলবাহী ট্রেন বিকল, যোগাযোগ বন্ধ

শেয়ার করুন

আরো খবর