রবিবার, ২০ জুন ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন

রাজধানীতে বাসের ধাক্কায় ক্ষতিগ্রস্ত ৬ যানবাহন

স্টাফ রিপোর্টার:
  • আপডেট সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৬
ছবি: সংগৃহীত

রাজধানীর মগবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বেপরোয়া গতিতে আসা সায়েদাবাদ-গাজীপুর রুটের বলাকা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় বেশ কয়েকটি যানবাহন ক্ষতিগ্রস্ত হয়েছে। যদিও এ দুর্ঘটনায় কেউ আহত হয়নি। মঙ্গলবার (৮ জুন) দুপুরের দিকে মগবাজার ওয়্যারলেস এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মগবাজার থেকে মৌচাকগামী বলাকা পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের ঢাল সংলগ্ন একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারের সামনে থাকা আরো তিনটি গাড়ির সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এছাড়া প্রাইভেটকারের ধাক্কায় আরো একটি মোটরসাইকেলও ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে মোট চারটি প্রাইভেটকার, একটি মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল ক্ষতিগ্রস্ত হয়েছে।

হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুন বলেন, আমরা শুনেছি বাসটিই পেছন থেকে গাড়িগুলোকে ধাক্কা দিয়েছে। ঘটনাস্থলে থানার এসআই নিয়াজ উদ্দিন মোল্লা রয়েছেন।

এসআই নিয়াজ উদ্দিন জানান, দুর্ঘটনার পরপরই বাসটিকে জব্দ করাসহ বলাকা পরিবহনের চালককে পুলিশ হেফাজতে আনা হয়েছে। চারটি প্রাইভেটকার, একটি মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় কতজন আহত হয়েছেন তা জানাতে পারেনি পুলিশ।

আরো পড়ুন:
অরিজিৎ সিং গ্রামের মানুষের পাশে
https://www.youtube.com/watch?v=gUi-PSz8Hxs

শেয়ার করুন

আরো খবর