শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:৩২ পূর্বাহ্ন

‘ময়না’ হয়ে আসছেন রাজ রিপা

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৮৪
‘ময়না’ হয়ে আসছেন রাজ রিপা

ঢালিউডের নবাগত নায়িকা রাজ রিপা এরইমধ্যে অভিনয় করেছেন ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায়। এ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে রিপা দিলেন নতুন খবর। আরও একটি সিনেমায় যুক্ত হয়েছেন এই অভিনেত্রী।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য সিনেমার নাম ‘ময়না’। নারীকেন্দ্রিক সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন রাজ রিপা। আলিম উল্লাহ খোকনের গল্পে সিনেমাটির চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করছেন তরুণ নির্মাতা মনজুরুল ইসলাম মেঘ। জানা গেছে, মঙ্গলবার রাজধানীর গুলশানে সিনেমাটির শুটিং হয়েছে। একটানা শুটিং করে শেষ করা হবে সিনেমাটির দৃশ্য ধারণ।

‘ময়না’- সিনেমা প্রসঙ্গে রাজ রিপা বলেন, খুব সুন্দর একটি গল্প। মূলত এটি নারীকেন্দ্রিক একটি ছবি। জাজের ব্যানারে নায়িকা হিসেবে আমার প্রথম সিনেমা। চ্যালেঞ্জিং একটি চরিত্র। একটা মেয়ের সংগ্রামী গল্প দর্শক পর্দায় দেখতে পাবেন। এই সিনেমায় আরও অভিনয় করছেন আমান রেজা, কায়েস আরজু, সুব্রত, আফফান মিতুল, আনোয়ার প্রমুখ। ছবির বাইরেও ওয়েবেও নাম লেখাচ্ছেন রাজ রিপা। প্রথমবারের মতো একটি ওয়েব সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। নাম ‘রক্ষা’।

এরইমধ্যে এতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। ঈদের পর ওয়েব ফিল্মটির কাজ শুরু হবে বলে জানান রিপা। এ ছাড়াও অভিনেত্রীর হাতে রয়েছে লেখক হুমায়ুন আজাদের উপন্যাস ‘১০,০০০ এবং আরও ১টি ধর্ষণ’ অবলম্বনে নির্মিত চলচ্চিত্রটি। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে।

আরো পড়ুন: কৃষিক্ষেত্রে নারীর অন্তর্ভুক্তি বিশ্বব্যাপী বৃদ্ধি পেয়েছে: স্পিকার

শেয়ার করুন

আরো খবর