শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

২৭ বলে ৯ করলেন তামিম, ৩০ বলে প্রথম রান আশরাফুলের

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ২৪
২৭ বলে ৯ করলেন তামিম, ৩০ বলে প্রথম রান আশরাফুলের
ফাইল ছবি

ইন্ডিপেন্ডেন্স কাপের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে বিসিবি সাউথ জোনের বোলারদের কঠিন পরীক্ষার সামনে পড়েছেন ইসলামি ব্যাংক ইস্ট জোনের ব্যাটাররা।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ইস্ট জোনকে ব্যাটিংয়ে পাঠিয়েছে সাউথ জোন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২১ ওভার শেষে ইস্ট জোনের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ৪৭ রান।

ইস্ট জোনের পক্ষে ইনিংস সূচনা করতে নেমেছিলেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও রনি তালুকদার। ইনিংসের চতুর্থ ওভারে ব্যক্তিগত ৩ ও দলীয় ৬ রানে নাহিদুল ইসলামের ওভারে আউট হন রনি।

এরপর তিন নম্বরে নামা ইমরুল কায়েসের সঙ্গে খেলতে থাকেন তামিম। বাঁহাতি তারকা পেসার মোস্তাফিজুর রহমানের বলে কভার ড্রাইভে একটি বাউন্ডারি হাঁকান তিনি। কিন্তু দুই স্পিনার মেহেদি হাসান ও নাহিদুল ইসলামের বিপক্ষে রানের জন্য সংগ্রাম করতে হয় তাকে।

শেষ পর্যন্ত মেহেদির করা ইনিংসের নবম ওভারের চতুর্থ বলে এগিয়ে এসে মারতে গিয়ে স্ট্যাম্পিংয়ের ফাঁদে ধরা পড়েন তামিম। আউট হওয়ার আগে এক চারের মারে ২৭ বল খেলে মাত্র ৯ রান করতে পেরেছেন তিনি।

তামিমের চেয়েও কঠিন অবস্থায় পড়েন চার নম্বরে নামা আশরাফুল। তিনি মুখোমুখি ২৯ বল থেকে কোনো রানই করতে পারেননি। পরে ৩০তম বলে ডাবলস নিয়ে রানের খাতা খোলেন তিনি।

আরও পড়ুন : ‘মার্চের মধ্যে ওমিক্রন ভ্যাকসিন প্রস্তুত করছে ফাইজার’

শেয়ার করুন

আরো খবর