শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

রোহিঙ্গা সন্ত্রাসীদের হাত থেকে ৩ বাংলাদেশিকে উদ্ধার

টেকনাফ প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৫২

কক্সবাজারের টেকনাফের গহীন পাহাড় থেকে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে অপহৃত ৩ বাংলাদেশিকে উদ্ধার করেছে র‍্যাব-১৫। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় অপহরণকারী ডাকাত দলের ১৮ সদস্য।

উদ্ধার হওয়া তিন বাংলাদেশিরা হলেন, নোয়াখালীর হাতিয়ার বাসিন্দা আজিজুল ইসলাম (২৪), নারায়ণগঞ্জের আড়াইহাজার এলাকার আল আমিন (২৭) ও বি-বাড়িয়ার সরাইল এলাকার মো. মুক্তার হোসেন মৃধা (২৭)।

রবিবার দুপুরে ৩ বাংলাদেশিকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ টেকনাফ ক্যাম্প, সিপিসি-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহবুবুর রহমান চৌধুরী।

লেফটেন্যান্ট কমান্ডার মাহবুবুর রহমান চৌধুরী বলেন, নির্মাণ কাজ দেওয়ার কথা বলে টেকনাফের হ্নীলা এলাকায় ডেকে এনে গত ২৪ সেপ্টেম্বর তিন বাংলাদেশিকে অপহরণ করে রোহিঙ্গা সন্ত্রাসীরা। পরে ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয়। টাকা দিতে ব্যর্থ হলে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়। বিষয়টি র‍্যাবকে অবহিত করেন অপহৃত আজিজুল ইসলামের ভাই হাসান মো. সায়েম। এর প্রেক্ষিতে র‍্যাবের একটি আভিযানিক রবিবার দুপুরে তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে নয়াপাড়া রোহিঙ্গা সংলগ্নপাহাড়ের পাদদেশে অভিযান চালায়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় অন্তত ১৮ জন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ৩ জনকে।

আরও পড়ুন: কুমিল্লার আদালতে মামুনুল হকের পরবর্তী হাজিরা ২৩ ডিসেম্বর

শেয়ার করুন

আরো খবর