বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:২৯ অপরাহ্ন

দীপিকা ‘লক্ষ্মী’, ওর জন্যই আমি আজ এখানে : রণবীর সিং

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ২০
দীপিকা ‘লক্ষ্মী’, ওর জন্যই আমি আজ এখানে : রণবীর সিং

আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন বলিউড তারকা রণবীর সিং। সেখানে কথা বলেছেন স্ত্রী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন সম্পর্কে। নিজের স্ত্রীকে নিয়ে দারুণ কিছু মন্তব্য করেছেন। দীপিকার প্রশংসা করতে দেখা যায় রণবীরকে। 

নিজের সাফল্যের জন্য দীপিকার ভূমিকা নিয়ে কথা বলেন রণবীর। দীপিকাকে তার ‘লক্ষ্মী’ বলেছেন এই অভিনেতা।

রণবীর বলেছেন, আমি খুবই ভাগ্যবান। আমার বাড়িতে স্বয়ং লক্ষ্মী রয়েছেন। যখন থেকে আমার জীবনে তিনি এসেছেন আমার জীবনের সাফল্য অন্য মাত্রা পেয়েছে। জীবনের সঠিক দিশা খুঁজে পেয়েছি আমি।

কেবল ব্যক্তিজীবন নয়, রণবীর ও দীপিকার অন-স্ক্রিন কেমিস্ট্রি নিয়েও অনেক কথা হয়। তারা একসঙ্গে বহু ছবিতে কাজ করেছেন। সব ক’টিই ব্লকবাস্টার হিট। ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’… দীপিকা-রণবীরের দারুণ সমস্ত ছবি।

রণবীরের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘৮৩’তে স্বামী-স্ত্রী একসঙ্গে কাজ করেছিলেন। ১৯৮৩ সালে দু’বারের বিজয়ী ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বিশ্বকাপ জিতেছিল ভারতীয় ক্রিকেট দল। কিন্তু কবীর সিংয়ের সেই ছবি প্রত্যাশা মতো কাজ করতে পারেনি বক্সঅফিসে। কিন্তু তাও ১০০ কোটির ব্যবসা করেছিল।

ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর। তার পারফরম্যান্স দর্শক ও সমালোচকদের হাততালি কুড়িয়েছিল। সেই ছবিতেও দীপিকা ছিলেন কপিল দেবের স্ত্রীর চরিত্রে। ছবির সহ-প্রযোজকও ছিলেন দীপিকা।

আরও পড়ুন : কমল সোনার দাম

শেয়ার করুন

আরো খবর