বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

শতাধিক পুলিশের জন্য ইফতার: নিপুণ

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ৬ মে, ২০২০
  • ১৫৭

করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই সহমর্মিতার অন্যান্য এক নজির দেখিয়ে যাচ্ছেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী নিপুণ আক্তার। এবার তিনি বিমান বন্দর থানার শতাধিক পুলিশের জন্য পাঠিয়েছেন ইফতার।

সোশ্যাল মিডিয়া পোস্টে করে বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী। খাবারের বিভিন্ন পদের মধ্যে ছিল পোলাও, মাংস, ডিম, চিকেন ও ফিন্নি।

নিপুণ তার পোস্ট বলেন, করোনাযুদ্ধের অন্যতম যোদ্ধা বাংলাদেশ পুলিশের বিমানবন্দর থানার ১১৫ জন পুলিশের জন্য নিজ হাতে আমি ও আমার মা রান্না করে ইফতার পাঠিয়েছি।

এ দুর্যোগে আমাদের পুলিশরা সদস্যরা অসীম সাহস, ধৈর্য্য ও জীবনের মায়া ত্যাগ করে মানুষ রক্ষার কাজে নিয়োজিত রয়েছেন। পুলিশদের মানবিক উদ্যোগ ও নিরলস কাজ এ বাহিনীকে নতুনভাবে উপস্থাপন করছে সাধারণ মানুষের কাছে।

আরো জানান, প্রতিদিনই বনানী-গুলশানের প্রতিটি চেক পোস্টে পালাক্রমে ইফতারি পাঠাচ্ছেন। পাশাপাশি সাধারণ সুবিধাবঞ্চিত মানুষের জন্য প্রতিদিন ইফতার দিয়ে যাচ্ছেন।

নিপুণ বলেন, এফডিসির মসজিদে নিয়মিত কোরআন তেলাওয়াত, জিকির ও দোয়া করা হচ্ছে। কিছু নিরাপত্তাকর্মীরা এফডিসি পাহারা দিয়ে যাচ্ছেন। এ পরিস্থিতিতে তাদের জন্যও আমি প্রথম রমজান থেকেই ইফতারের ব্যবস্থা করছি পুরো রমজান মাসই করে যাবো।

শেয়ার করুন

আরো খবর