মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:৩৩ অপরাহ্ন

দুঃখী মানুষের মুখে হাসি ফোটাবো : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় রবিবার, ২০ জুন, ২০২১
  • ৩১
প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা।

প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা জা‌নি‌য়ে‌ছেন, পঁচাত্তর পরবর্তী সম‌য়ে দে‌শে প্রত‌্যাবর্ত‌নের পর সারা‌দে‌শ ঘু‌রে মানু‌ষের দুঃখ কষ্ট দেখে তা‌দের জন‌্য কিছু করার শপথ নি‌য়ে‌ছি‌।

রোববার অন্তর্ভ‌ুক্তিমূলক উন্নয়‌নে ‌শেখ হা‌সিনা ম‌ডেল আশ্রয়ন প্রকল্পের দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজার ৩৪০টি ভূমিহীন পরিবার‌কে নতুন ঘর ও জ‌মি উপহার দেওয়া উ‌দ্বোধন কর‌তে গি‌য়ে এ কথা ব‌লেন তি‌নি। সকাল সাড়ে ১০টার পর ঘর ও জমি প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন তি‌নি। প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে যুক্ত হন।

আরও পড়ুন: বেলজিয়ামে স্কুলের ভবন ধসে নিহত ৫

শেখ হা‌সিনা ব‌লেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন কষ্ট করেছেন, সংগ্রাম করেছেন, ত্যাগ স্বীকার করেছেন। তার একটাই চাওয়া ছিল, বাংলার মানুষ উন্নত জীবন পা‌বে।

‘যখন দেশে আসলাম সেই থেকেই চেষ্টা ছিল দুঃখী মানুষের মুখে হাসি ফোটাবো। সারা দেশ ঘুরে মানুষের দুঃখ-কষ্ট দে‌খে‌ছি। তখন শপথ নিয়েছিলাম আওয়ামী লীগ ক্ষমতায় এলে সব দুঃখী মানুষের জন্য কিছু করবো।আওয়ামী লীগ সবসময় মানুষের পাশে ছিল।বঙ্গবন্ধুর আদর্শ অনুযায়ী মানুষের জন্য কাজ করে যাচ্ছি।’

আরও পড়ুন:
বাতিল হচ্ছে পিইসি পরীক্ষা
https://www.linkedin.com/in/crime-express-aa9a401a8/?fbclid=IwAR3fK-Lre85FuFgof_ZwnuQzy8T3z6IMRyaEy0N1SzGVgDCMp9muvOjVDpE

শেয়ার করুন

আরো খবর