শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:২৬ অপরাহ্ন

স্বামীর সঙ্গে থাকতে চাইছেন না শিল্পা?

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৪৮
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির ঘনিষ্ঠ বন্ধুদের কথা যদি সত্যি হয়ে থাকে, তাহলে শিল্পা তাঁর দুই সন্তানকে নিয়ে কারাবন্দি স্বামী রাজ কুন্দ্রের কাছ থেকে দূরে সরে যাওয়ার পরিকল্পনা করছেন।

শিল্পা শেঠির এক বন্ধু বলিউডভিত্তিক প্রভাবশালী সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামাকে বলেছেন, ‘খুব শিগগিরই রাজ কুন্দ্রের ঝামেলা মিটছে না। বরং প্রতি সপ্তাহেই সমস্যা বাড়ছে। পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রের জড়িত থাকার অভিযোগ সামনে আসার পর থেকে শিল্পার মতো আমরাও হতবাক। হীরা আর ডুপ্লেক্স বাড়ি যে অবৈধ উৎস থেকে পাওয়া, তার কোনও ধারণাই শিল্পার ছিল না।’

ওই বন্ধুর ভাষ্য, শিল্পা চান তাঁর সন্তানেরা যেন তাদের বাবার অবৈধ সম্পত্তি থেকেও দূরে থাকে। বলেন, ‘আমরা যত দূর জানি, কুন্দ্রের সম্পত্তির এক রত্তিও শিল্পা স্পর্শ করতে চায় না।’

১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশ শিল্পার স্বামী রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, পর্ন (প্রাপ্তবয়স্ক ছবি) বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে মুঠোফোনে ছড়িয়ে দিতেন। তিনি এখন কারাগারে রয়েছেন।

পরে এক বিবৃতিতে মুম্বাই পুলিশ জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করা হয়েছে।

মুম্বাই পুলিশ আরও জানায়, তাদের হাতে যথেষ্ট তথ্য-প্রমাণাদি রয়েছে। রাজকে ঘটনার ‘মূল চক্রান্তকারী’ বলেও আখ্যা দেয় পুলিশ।

অন্যদিকে, পর্ন-কাণ্ডে স্বামী রাজ কুন্দ্র গ্রেপ্তারের পরে ড্যান্স রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার-৪’-এর শুটিং পিছিয়ে দিয়েছিলেন বলিউড ডিভা শিল্পা শেঠি। তিন সপ্তাহ পরে গত ১৭ আগস্ট শুটিংয়ে ফেরেন তিনি। তিন সপ্তাহ পর সেটে ফেরায় নাচভিত্তিক রিয়েলিটি শোয়ের টিম তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানায়। এ সময় কান্নায় ভেঙে পড়েন তিনি।

আরও পড়ুন: নায়িকা দীঘি এবার মিউজিক ভিডিওর মডেল

শেয়ার করুন

আরো খবর