শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষে প্রধান শিক্ষকের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৫১
মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষে প্রধান শিক্ষকের মৃত্যু
ফাইল ছবি

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মোটরসাইকেল-ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এরশাদ হোসেন জুলফিকার (৫০) নামে এক প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে উপজেলার সদর ইউনিয়নের আজিজনগর পাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত এরশাদ হোসেন জুলফিকার তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের আজিজনগর মাথাফাটা এলাকার মৃত ইয়াসিন আলীর ছেলে। তিনি উপজেলার বুড়াবুড়ি মন্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে এরশাদ হোসেন জুলফিকার তার বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেল যোগে অফিসের কাজে তেঁতুলিয়া উপজেলার দিকে যাচ্ছিলেন। আজিজনগর বাইপাস সড়কে পৌঁছালে বিপরীত থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে তার মোটরসাইকেলটির সংঘর্ষ হয়।

এতে মহাসড়কে ছিটকে পড়েন তিনি। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল হাসপাতালেন স্থানান্তর করেন। রংপুরে নেওয়ার পথে দুপুরে মারা যান এরশাদ।

তেঁতুলিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া প্রধান শিক্ষক এরশাদ হোসেন জুলফিকারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন : দৈনিক সংক্রমণে ফের বিশ্বরেকর্ড যুক্তরাষ্ট্রের

শেয়ার করুন

আরো খবর