শনিবার, ২৫ জুন ২০২২, ০৬:৫০ পূর্বাহ্ন

সঙ্গী নিয়ে মান্নাতে শাহরুখ কন্যা

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৭৫
শাহরুখের বাড়ি মান্নাতের সামনে সব সময়েই ভিড় জমে থাকে। শাহরুখকে এক ঝলক দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকেন অনুরাগীরা। তবে শুধুই অনুরাগীরা নন, পাপারাৎজিরাও মুখিয়ে থাকেন ছবি তোলার জন্য। ঠিক এই সময় যদি এক পুরুষ সঙ্গীর সঙ্গে গাড়িতে চেপে শাহরুখকন্যা সুহানা বাড়িতে ঢোকেন তাহলে?
হ্যাঁ, ব্যাপারটা ঘটল এরকমই।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সুহানা খানের এরকমই এক কীর্তি! ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। নিউ ইয়র্কে পড়াশুনো করতে গিয়েছিলেন সুহানা। শাহরুখ পুত্র আরিয়ান খান যখন মাদক মামলায় ফেঁসে জেলবন্দি, ঠিক তার কিছুদিনের মধ্যেই মুম্বইয়ে ফেরেন সুহানা।সম্প্রতি আরিয়ানের সঙ্গে আইপিএলের নিলামেও দেখা গিয়েছিল তাকে। এমনকী, গুঞ্জন রয়েছে খুব শীঘ্রই নাকি সুহানাকে দেখা যাবে সিনেমার পর্দায়।

তবে সে সব অন্যকথা। নতুন খবর হল সুহানার একটি ছবি হঠাৎই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেল, গাড়িতে সুহানার পাশে বসে আছেন এক তরুন। পাপারাৎজিদের ক্যামেরার সামনে সুহানা ও ছেলেটি দু’ জনেই মুখ ঢেকেছেন। আর তা থেকেই উঠেছে প্রশ্ন! সুহানার সঙ্গে ছেলেটি কে? তাহলে ছেলেটি কি সুহানার প্রেমিক! নানা সময়ই ছবি শিকারীদের ক্যামেরার সামনে পড়েন সুহানা খান। কখনও ক্যামেরার সামনে পোজ দিতেও দেখা গিয়েছে সুহানাকে। তবে বেশিরভাগ সময়েই ক্যামেরা থেকে দূরেই থাকেন তিনি। তবে সুহানা ঠিক কাকে সঙ্গে নিয়ে মন্নতে ঢুকছেন তা এখনও ধোঁয়াশা।

আরো পড়ুন: ‘খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জনের পর মানোন্নয়ন নিয়ে ভাবছি’

শেয়ার করুন

আরো খবর